ভেজা চুলে যেন ‘নীলপরী’- খোলা বুকে নেটদুনিয়া কাঁপালেন ঋতুপর্ণা

একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন।

বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। করোনা আতঙ্কে গৃহবন্দি হয়েই হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে একা নন সঙ্গী মেয়ে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

এই বয়সে এসে নিউকামারদের টেক্কায় রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে।

আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড বিকিনিতে মেয়ের সঙ্গে হট পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া।

ক্যাপশনে লিখেছেন, ‘বাড়ির সঙ্গে সময় কাটাচ্ছি। সবাই সুস্থ থাকো’।সুইমিং পুলের সাইডে দাঁড়িয়ে মা-মেয়ে ছবিতে পোজ দিয়েছেন।

করোনা আতঙ্কে ঘরবন্দি হয়েই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি কয়েকদিন আগেও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। জোরকদমে শুরু হয়ে গেছে অভিনেত্রীর আগামী ছবি ‘বিদ্রোহিনী’ র প্রচার। ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

এছাড়াও পরিচালক ইন্দ্রাশিস আচার্যর ছবি ‘পার্সেল’- এও দারুণ অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা।

বর্তমানে কলকাতা ছেড়ে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণা । কিন্তু কলকাতার সঙ্গে যে তার গভীর টান রয়েছে তা স্পষ্ট।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*