রূপে-গুনে লাস্যময়ী উথাপ্পার ‘খেলোয়ার’ স্ত্রী

তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের সকলেরই কৌতুহল থাকে। প্রিয় তারকার প্রেমিকা, স্ত্রী, পরিবার, সন্তান থেকে পছন্দ-অপছন্দ সবকিচু জানার ইচ্ছাই থাকে সকলের।

তাই আইপিএল চলকালীন আমরা আপনাদের জন্য নিয়ে আসছি এমনই কিছু ক্রিকেট তারকাদের ব্যক্তিগত জীবন বা হাঁড়ির খবর। আজ আপনাদের জানাবো ভারতীয় ক্রিকেট তারকা রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতমের কাহিনি।

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন উথাপ্পা। ২২ গজে নিজের সেরা ফর্মে না থাকলেও, ব্যক্তিগত জীবনে খবুই রোমান্টিক রবিন। তো চলুন জানা যাক রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতম প্রসঙ্গে।

খেলার

ভারতীয় ক্রিকেট তারকা প্রেম করে বিয়ে করেন শীতল গৌতমকে। দীর্ঘ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন।

শীতল গৌতমের জন্ম ব্যাঙ্গালোরে। তিনি একজন জাতীয় টেনিস প্লেয়ার ছিলেন। একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শীতল।

প্রপোজাল

প্রথমে শীতল গৌতমের সঙ্গে আলাপ হওয়ার পর দুজন বন্ধু ছিলেন। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। শীতলের ৩০ তম জন্মদিনের দিন তাকে প্রপোজ করেন রবিন উথাপ্পা।

প্রপোজাল পাওয়ার পর তাতে রাজি হয়ে যান শীতল গৌতম। এবং তার বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন রবিন ও শীতল।

প্রথমে

শীতল গৌতম ও রবিন উথাপ্পা দুজনেই আলাদা ধর্মের তাই কোন মতে বিয়ে হবে তা নিয়ে ঝামেলায় না গিয়ে খ্রীষ্টান মতে তারা বিয়ে করেন।

বিয়েতে খুব বড় করে অনুষ্ঠান করা হয়নি। ঘনিষ্ঠ কিছু আত্মায়ী ও বন্ধু-বান্ধবদের নিয়েই হয় গোটা বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বেশ কয়েক ভারতীয় ক্রিকেটারও।

বিয়ের পরপরই সুখবর আসে রবিন উথাপ্পার পরিবারে। সন্তান সম্ভবা হহন শীতল। ২০১৭ সালে তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর শুভেচ্ছার জোয়ারে ভাসেন দম্পতি।

বিয়ের

এমনিতে রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম খুবই সুন্দরী। তার রূপ ঘায়েল করে সকলকেই। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও তার ছবি পছন্দ করেন সকলে।

এমনিতে

রবিন উথাপ্পা যখন ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন তখন ভেঙে পড়েছিলেন। সেই সময় সময় উথাপ্পার পাশে থেকেছেন শীতল। মনের জোর বাড়িয়েছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*