শরীর তো অনেক দেখিয়েছেন এবার অভিনয়টা শিখুন, তোপের মুখে দিশা

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে।

কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন দিশা। সম্প্রতি ‘মালাং’-এর সাকসেস পার্টিতে হাজির হয়েছিলেন দিশা।

উন্মুক্ত বক্ষে লাল রঙের পোশাকে নজর কেড়েছিলেন অভিনেত্রী। একের পর এক হট পোজে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু হাজারো আলোর ঝলকানির মধ্যে তার এই হট পোজই ট্রোলের কারণ হয়ে দাড়িয়েছে।

একটি ভিডিও প্রকাশ্যে আসতে না আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুন্দর পোশাক পরাই যেন কাল হয়ে দাড়িয়েছে। আপাতত নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী দিশা পাটানি।

দিশার এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনরা যেন রে রে করে গর্জে উঠেছেন। দিশার এই পোশাক দেখেই কটাক্ষ শুরু হয়েছে নেটদুনিয়ায়।

কেউ বলতে শুরু করেছেন তিনি কি কখনওই ভদ্র পোশাক পরতে পারেন না। করোনা আতঙ্কের মধ্যে যখন সারা বিশ্ব আতঙ্কে রয়েছেন তখন কীভাবে সেলিব্রিটিরা এই ধরনের পার্টি করতে পারেন।

কেউ আবার বলেছেন, অভিনয়টা এবার শিখুন, শরীর তো অনেক দেখালেন।কেউ কেউ আবার তাকে কিয়ারার সঙ্গেও তুলনা টেনেছেন। দিশার এই পোশাক যে অত্যন্ত দৃষ্টিকটু তা সকলের মন্তব্যেই যেন প্রকাশ পেয়েছে।

কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে পোশাকের ভিতর দিয়ে অন্তর্বাস দেখিয়ে লাইমলাইটের শীর্ষে পৌঁছে গিয়েছিলেন দিশা। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দিশা পাটানি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*