শারীরিক সম্পর্ক ছিল রণবীরেরর সঙ্গে, ঠকিয়েছিল আমায়: দীপিকা

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্কের কথা জানে না এমন কেউই বোধ হয় নেই। ২০০৮ থেকেই খবরের শিরোনামে রয়েছেন এই জুটি।

একের পর ছবিই শুধু নয়, রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর রীতিমত সহবাস করতে শুরু করেন তাঁরা।

তবে সেই সম্পর্কের পরিণতি কী তা কারুর অজানা নয়। বর্তমানে দীপিকা সুখে সংসার করছেন, কিন্তু সম্প্রতি রণবীর কাপুরকে নিয়ে মুখ খুলে এ কী বললেন অভিনেত্রী…

রণবীরকে ভালোবেসে ট্যাটু করেছিলেন দীপিকা। যা প্রকাশ্যেই দেখা যেত। সম্পর্ক ভেঙে যাওয়ার বহুদিন পর সেই ট্যাটু মুছে ফেলেন দীপিকা। সম্প্রতি নিজের জীবনের কঠিনতম দিনগুলো নিয়ে খোলা মেলা কথা বললেন দীপিকা।

রণবীর কাপুরের জীবনে একাধিক মেয়ের আবির্ভাব ঘটেছিল। তা কম বেশি সকলেরই জানা। একের পর এক তারকা এসেছেন তাঁর জীবনে। ফলে সম্পর্কে স্থায়ীত্বের বড়ই অভাব ছিল রণবীরের।

সেই কথাই এবার শিকার করলেন দীপিকা পাড়ুকোন। একবার ব্রেকাআপের পর আরও একবার রণবীরের জীবনে ফিরেছিলেন দীপিকা।

অনেকেই তাঁকে মানা করেছিল, কিন্তু তিনি সম্পর্কের প্রতি দূর্বল। তাই বিশ্বাস করেছিলাম আবার। কিন্তু সেবারেও ঠকতে হয়েছিল দীপিকাকে।

যৌনতা দীপিকার কাছে কেবলমাত্র শারীরিক সুখ নয়। আবেগও বটে, কিন্তু সেটা বোধ হয় সকলের জন্য নয়। একটা সময়ের পর দীপিকা বুঝতে পারেন তাঁকে ঠকানো হচ্ছে, এবং তাঁকে ঠকানোটাই যেন অভ্যাসে পরিণত হয়েছে।

হাতে নাতে রণবীরকে ধরেও ছিলেন দীপিকা। সেই শেষ। তারপর আর কোনও দিন ফিরে তাকাননি তিনি। তবে সাক্ষাৎকারে কারুর নাম নেননি দীপিকা।

তবে কারুর আর বোঝার বাকি থাকে না যে দীপিকার জীবনে ঝড় তুলেছিলেন কোন তারকা। তবে বর্তামানে সেই পরিস্থিতিকে কাটিয়ে উঠেছেন দীপিকা। কাউকে ঠকানো ছিল না তাঁর লক্ষ্য।

দীপিকার কাছে একটা সম্পর্কের ভিত বিশ্বাস, ভালোসাবা, সেটা না থাকলে সেই সম্পর্ককে টেনে নিয়ে যাওয়াটা অন্যায়। বর্তমানে তিনি রণবীর সিং-এর সঙ্গে সুখে সংসার করছেন। প্রায় দেড় বছর পার হয়ে গিয়েছে। আজ সেসব দিন দীপিকার অতীত।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*