সানি থেকে রণবীর, সকলেই চুটিয়ে উপভোগ করেন একরাতের শারীরিক সম্পর্ক

একজন মানুষের সঙ্গে সারাজীবন সম্পর্ক থাকবে এমনটা ভাবলেই বহু কমিটমেন্ট ফোবিক মহিলা এবং পুরুষদের চোখ কপালে ওঠে। তাদের কাছে একরাতের সহবাসই যথেষ্ট।

কারণ প্রেম, অনুভূতি, এসব তাদের কাছে ঝামেলারই মত। অথচ এই বিষয় অনেকেই প্রকাশ্যে মুখ খুলতে চান না।

ভারতীয় সমাজে আজও লিভ ইন সম্পর্ক, ওয়ান নাইট স্ট্যান্ড ট্যাবু হিসেবেই রয়ে গিয়েছে। এই ট্যাবু ভেঙে রণবীর সিং, আদিত্য রায় কাপুর, সানি লিওনি, ইমরান হাশমি সহ অনেকেই স্বীকার করেছেন তাঁদের একরাত সহবাসের কথা।

এমনকি টেলি অভিনেতা-অভিনেত্রী কৃষ্ণা অভিষেক ও তাঁর স্ত্রী ক্যাশ্মিরা শাহ, এই দু’জনের আলাপই হয় একরাতের সহবাসের পর। সেখান থেকেই শুরু তাঁদের প্রেমকাহিনি।

রণবীর সিংঃ বলিউডের পাওয়ারহাউজ রণবীর সিং কথায় কথায় নিজের স্ত্রী দীপিকা পাডুকোনের নাম যপ করে যান সর্বক্ষণ আর সেই রণবীর কিনা ওয়ান নাইট স্ট্যান্ডে জড়িত ছিলেন। কফি উইথ করণে ওয়ান নাইট স্ট্যান্ডে নিয়ে মুখ খোলেন তিনি।

আদিত্য রায় কাপুরঃ ‘আশিকি টু’র অভিনেতা আদিত্য রায় কাপুর নিজের এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে একরাতের সহবাসে তাঁর কোনও সমস্যা নেই।

সানি লিওনিঃ তাঁর পুরানো পেশা নিয়ে তিনি যতটা লিবারল তেমনই একরাতের সহবাস নিয়েও ততটাই প্রকাশ্যে কথা বলেন তিনি। বেশ কয়েক বছর আগেই এক সাক্ষাৎকারে সানি জানান, তিনি একাধিকবার ওয়ান নাইট স্ট্যান্ডে জড়িত ছিলেন।

ইমরান হাশমিঃ রণবীর সিংয়ের মতই কফি উইথ করণে এসে ইমরান হাশমি জানান, বিয়ের পর তিনি একরাতের সহবাসের সেই দিনগুলি খুব মিস করেন।

কৃষ্ণা অভিষেকঃ গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা অভিষেকের একরাতের সহবাস সবচেয়ে বেশি ইন্টারেস্টিং। ওয়ান নাইট স্ট্যান্ডের দৌলতেই নিজের স্ত্রী ক্যাশ্মিরা শাহয়ের সঙ্গে পরিচয় হয় তাঁর।

ক্যাশ্মিরা শাহঃ সাক্ষাৎকারে ওয়ান নাইট স্ট্যান্ডের কথা উল্লেখ করে অবাক করে দিয়েছিলেন ক্যাশ্মিরা। কৃষ্ণার সঙ্গে একরাতের সহবাসেই আলাপ। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম।

শারলিন চোপড়াঃ মডেল-অভিনেত্রী শারলিন চোপড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে নানা কথা বলেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*