১৫ বছর বয়সে শ্যুটিং সেটেই যৌন লালসার শিকার হন রেখা

সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা।

রেখা মানেই সাড়া জাগানো, টানটান উত্তেজনা। বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে। নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই সচেতন ছিলেন এই অভিনেত্রী।

কিন্তু রেখার জীবনে এমন এক ঘটনা ঘটে গিয়েছে যা আজও ভুলতে পারেননি রেখা। বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী।

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় জোর করে চুমু খেয়েছিলেন অভিনেত্রীকে। কিন্তু কেন, জেনে নিন সেই কাহিনি।

বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী রেখা। শ্যুটিং চলাকালীন প্রবীন অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের কাছে যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেতা।

‘আনজানা সফর’-এর শ্যুটিং চলাকালীন জোর করে রেখাকে চুম্বন করেছিলেন এই বাঙালি নায়ক। মুম্বইয়ের মেহেবুব স্টুডিওতে চলছিল ছবির শ্যুটিং। আর সেই সময় এই ঘটনা শিকার হয়েছিলেন অভিনেত্রী।

গভীর চুম্বনের কথা আজও ভুলতে পারেননি অভিনেত্রী। জড়িয়ে ধরে অভিনেত্রীকে গভীর চুম্বন করেছিলেন অভিনেতা। তারপর অভিনেতার সঙ্গে গভীর সম্পর্কে জড়ান অভিনেত্রী।

প্রেমের সম্পর্ক হোক বা গুঞ্জন সবার প্রথমেই উঠে আসে বলিউডের বিগ-বি অমিতাভের নাম। কখনও নায়ক তো কখনও ব্যবসায়ী একের পর এক সম্পর্কে জড়িয়ে উঠে এসেছে একাধিক নাম। সেই দিক থেকে দেখতে গেলে অমিতাভের স্থান শেষের দিকে।

তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে তিনি বরাবরই বেরিয়ে এসেছেন। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনা চলে আসছে যুগ যুগ ধরে।

পুরুষকে আকৃষ্ট করতে রেখার জুড়ি মেলা ভার। বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।

অক্ষয় কুমারও রয়েছেন সেই তালিকায়। সূত্র থেকে জানা যায়, ১ জন নয় ১১ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*