নগ্ন অবস্থায় প্রকাশ্য রাস্তায় বেড়িয়ে পড়লেন মালাইকা


ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। নগ্ন হয়ে প্রকাশ্য রাস্তায় বেরিয়ে পরেছেন অভিনেত্রী মালাইকা।

তার পোশাকই তাকে নগ্ন বানিয়েছে। স্কিন কালারের বডি স্যুট পরে জিমের পথে দেখা গিয়েছে মালাইকাকে। তাকে দেখে বোঝা দায় তিনি আদৌ কোনও পোশাক পরেছেনে কিনা।

আর এই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার নগ্ন শরীরের কিছু হটকে ছবি।

আবারও পোশাক নিয়ে ট্রোলড হলেন বলি অভিনেত্রী মালাইকা, ছবিটি প্রকাশ্যে করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা।

বয়স ক্রমশ বাড়ছে। আর সেই বয়স ভুলে তিনি যে পোশাক পরেছেন তা প্রকাশ্যে আসতেই আপাতত উত্তাল নেটদুনিয়া।

সম্প্রতি যে ছবিটা দেখা গেছে , সেখানে তাকে দেখে পুরোপুরি নগ্ন মনে হচ্ছে। শরীরে একটাও সুতো নেই। অথচ প্রকাশ্য রাস্তায় বেরিয়ে এসেছেন অভিনেত্রী।

শরীরের সঙ্গে লেগে থাকা স্কিন কালারের বডিস্যুট পরে জিম-এ যাচ্ছিলেন মালাইকা। তখনই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে একবার ক্যাটরিনাকেও এই পোশাকে দেখা গিয়েছিল। সেই নিয়ে একাধিক প্রশ্ন উঠে এসেছে।

তার এই নগ্ন ছবি পোস্টের পরই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন মালাইকা। তার এই ছবি দেখেই তার শরীরের পোশাক কোথায়, এই প্রশ্ন তুলেছেন একাংশ।

জিম করে রোগা হয়ে শরীর যেমন ফিট রাখা যায়, তেমনি পোশাক পরেও কিন্তু নিজের বয়সটা যে লুকানো যায় না তা কিন্তু বুঝিয়ে দিয়েছেন নেটিজেনরা। সমালোচনা ক্রমশ চলেই আসছে। কিন্তু এ বিষয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি মালাইকা।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*