মুফতিকে বিয়ে করার পরই সেই অভিনেত্রীর ভিডিও ভাইরাল


সম্প্রতি বিনোদন জগৎকে বিদায় জানিয়েছিলেন। এবার নতুন জীবনে পা রাখলেন বিগ বস–৬ খ্যাত বলিউড অভিনেত্রী সানা খান। প্রায়ই চুপিসারেই সেরে ফেললেন বিয়ে।

বর গুজরাটের সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। দু’‌জনে মিলে কেকও কাটেন।

একাধিক হিন্দি ছবি এবং টেলিভিশনের শোয়ে অভিনয় করে দর্শকমনে জায়গা করে নেওয়া সানা কয়েকদিন আগেই বিনোদন জগৎ থেকে বিদায় নিয়েছিলেন। টুইট করে জানিয়েও ছিলেন সে কথা। তবে কেউই হয়তো ঘুণাক্ষরেও বিয়ের বিষয়টি টের পাননি। আর তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, সাদা কুর্তা–পাজামা পরা মুফতির হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন সানা। ধবধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগছিল তাকে। এরপর দেখা যায়, দু’‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মুবারক’।‌ এরপরই তাতে কমেন্টের বন্যা বয়ে যায়।

ভক্তরা দু’‌জনকেই শুভেচ্ছা জানান। কেউ কেউ আবার তার এমন সিদ্ধান্তে অবাক হয়েছেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে সরাসরি এখনও কিছুই জানানো হয়নি।

‘‌ওয়াজা তুম হো’‌, ‘‌জয় হো’‌–র মতো সিনেমায় অভিনয় করেছেন সানা। এছাড়াও একাধিক শোতেও কাজ করেছেন। এ বছরের ফেব্রুয়ারিতেই বয়ফ্রেন্ডের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া গিয়েছিল। এরপর বেশ কিছুদিন অবসাদেও ভুগেছিলেন অভিনেত্রী। তারপর বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন। আর এর পরেই সরাসরি বিয়ে!‌

ভিডিও দেখতে ক্লিক করুন…


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*