টাকায় মেলে বিমানবালা


ব্রিটিশ এয়ারলাইন্সগুলোর বেশ কিছু বিমানের প্রথম শ্রেণীর ধনী যাত্রীরা বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছে দীর্ঘ বছর ধরে।

বিমানবালারাও বড় অঙ্কের অর্থের বিনিময়ে তাদের সঙ্গে যৌন সম্পর্কে জড়ান বলে জানা যায় যুক্তরাষ্ট্রের দ্য নিউ ইয়র্ক টাইমস নামক একটি সংবাদপত্রের মাধ্যমে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন নারী বিমানবালা তার ১৫ বছরের আকাশ জীবনের অভিজ্ঞতা জানাতে গিয়ে, প্রকাশ করেন বেশ কিছু অজানা তথ্য।

সেই নারী বিমানবালা বলেন- ‘আমি আমার ছোট্ট অভিজ্ঞতায় দেখেছি, বিমানের পাইলটরা প্রায়ই এয়ার হোস্টেসদের সঙ্গে ককপিটে সেক্স করছে।

তাছাড়া একটু নীরব পরিবেশ পেলে এয়ারলাইন্সের সহকর্মীরাও একে অন্যের সঙ্গে যৌন আচরণ করে। বিমানে এমন কিছু ধনী যাত্রী থাকেন, যারা এত বেশি অর্থ সম্পদের মালিক যে, তা আমি কখন কল্পনাও করতে পারি না।

একবার, এ রকম কিছু প্রথম শ্রেণীর যাত্রীদের সঙ্গে পতিতাবৃত্তির অভিযোগ এসেছিল দুজন বিমানবালার উপর। আর এসব মানুষদেরও যেহেতু টাকার অভাব নেই তাই তারা বেশ খুশি মনেই প্রচুর অর্থের বিনিময়ে বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।’

তিনি আরো বলেন ‘তাছাড়া যাত্রীবাহী বিমানের বিমানবালাদের রাতের বেলার অন্তরঙ্গ ডিনারের আমন্ত্রণ, হোটেল রুমে ডাকা এমন কি নোংরাভাবে এয়ার হোস্টেসদের শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়াটা তাদের কাছে খুবই স্বাভাবিক বিষয়’।

সূত্র: দ্য নিউ ইয়র্ক টাইমস এবং দ্য মিরর।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*