রূপে-গুনে লাস্যময়ী পাকিস্তানের এই ১৫ ক্রিকেটারের স্ত্রী


নাহ তারা কোনো মডেল বা অভিনেত্রী নন। কিন্তু রূপ, গুন, সৌন্দর্য্য তাদের থেকেও কম নন বা কিছু ক্ষেত্রে তাদের থেকেও এগিয়ে। আর সেই তারা হলেন পাকিস্তানের ক্রিকেটারদের স্ত্রী।

প্রত্যেক দেশের ক্রিকেটারদের সহধর্মীনিদের নিয়ে সাজানো পর্বে আজ পাকিস্তানের ১৫ জন ক্রিকেটারের স্ত্রীকে নিয়ে থাকছে প্রথম পর্ব-

আজহার মাহমুদ ও নাইলা আজহার: পাকিস্তানের টেস্ট দলের অধিনায়ক আজহার আলী বিয়ে করেছেন নাইলাকে। এই দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

ওয়াসিম আকরাম ও শানিয়েরা: প্রথম স্ত্রী হুমা মুফতির মৃত্যুর পর ২০১৩-য় অস্ট্রেলীয় গার্লফ্রেন্ড শনিয়েরা থম্পসনকে বিয়ে করেন।২০১১-য় অস্ট্রেলিয়া সফরের সময় মেলবোর্নে দু’জনের সাক্ষাৎ হয়।

শোয়েব মলিক ও সানিয়া মির্জা: ২০১০-এ বিয়ে করেন স্পিনার ও ব্যাটসম্যান শোয়েব মালিক বিয়ে করেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে।

ইমরান নাজির ও অম্বর হাফিজ: ব্যাটসম্যান ইমরান নাজির ২০০৯-এ বিয়ে করেন আম্বর হাফিজকে।

২০১১ সালে কমল খানকে বিয়ে করেন পাকিস্তানি পেসার সোহেল তানভীর। তবে এটি তার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী নশীনের সাথে বিচ্ছেদের পর কমল খানকে বিয়ে করেন এই ক্রিকেটার।

শাহিদ আফ্রিদি ও নাদিয়া: পাকিস্তানে আফ্রিদির স্ত্রীর সৌন্দর্য নিয়ে বেশ চর্চা হয়।২০০০ সালে নাদিয়াকে বিয়ে করেন আফ্রিদি। এঁদের চার মেয়ে— আকশা, অজবা, অস্মরা ও অনস্পা।

উমর আকমল ও নুর আমনা: প্রাক্তন পাক ক্রিকেটার আব্দুল কাদিরের মেয়ে নুরকে বিয়ে করেন আকমল।দাদার বিয়েতে নুরকে দেখামাত্রই পছন্দ হয় তাঁর। ২০১৪-য় বিয়ে করেন।

সরফরাজ আহমেদ ও শেহদা: ২০১৫-য় করাচিতে দু’জনের বিয়ে হয়।শেহদা প্রাক্তন আম্পায়ার আলি শাহের মেয়ে।

আহমেদ শাহজাদ ও সানা মুরাদ: পাকিস্তানের মেয়েদের হার্টথ্রব ছিলেন শাহজাদ। সেই সব মেয়েদের হৃদয় ভেঙে দিয়ে ২০১৫-য় সানা মুরাদকে বিয়ে করেন শাহজাদ।

মিসবা-উল হক ও আজমা খান: ২০০৪-এ আজমা খানকে বিয়ে করেন মিসবা। আজমা একজন নামকরা চিত্রশিল্পী।

পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির বিয়ে করেছেন নার্গিস খাতুনকে।

মোহাম্মদ হাফিজ বিয়ে করেছেন নাজিয়াকে। ২০০৭ সালে বিয়ে হয়েছিল এই সুন্দর দম্পতির। তাদের পরিবারে তিনজন সন্তান রয়েছে বর্তমানে।

পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ ও তার স্ত্রী জয়নাব চৌধুরী।

২০১০ সালে সানিয়া হিলালকে বিয়ে করেন ফিক্সিং কাণ্ডে নিষিদ্ধ হওয়া পেসার মোহাম্মদ আসিফ।

২০১৪ সালে রুবাব খানকে বিয়ে করেন গতিতারকা শোয়েব আখতার। বর্তমানে এই দম্পতির সংসার জীবনের ৬ বছর চলছে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*