শীতের শুরুতে উষ্ণতা ছড়ালেন মিথিলা


বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা প্রায়ই আলোচনা আসেন। হয়ে উঠেন খবরের শিরোনাম। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর খুব বেশি শিরোনামে আসছেন তিনি।

ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ের পর বেশ সমালোচনা হয়েছিল তাকে নিয়ে। সমালোচনার মূল বিষয়- মুসলিম হয়ে হিন্দু স্বামী বিয়ে করা।

২০১৯ সালের ডিসেম্বরে কলকাতায় বিয়ের পিঁড়িতে বসেন সৃজিত-মিথিলা। সব কটূক্তি, সমালোচনা দূরে সরিয়ে সুখের সংসার করছেন তারা।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একটি ছবি আপলোড করেছেন মিথিলা। যেন শীতের শুরুতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, বুঝেছি অকূলে জেগে রয়, ঘড়ির সময়ে আর মহাকালে যেখানেই রাখি এ হৃদয়…~ জীবনানন্দ দাশ

এদিকে বাড়ির ছাদই এখন মিথিলার নতুন জগৎ। যেখানে নিজের সময় অন্যভাবে কাটাতে পছন্দ করেন মিথিলা। নতুন করে ছাদ সাজিয়ে সেখানে গাছও রেখেছেন।

সৃজিত মুখোপাধ্যায় এবং মেয়ে আয়রার সঙ্গে সেখানেই অধিকাংশ সময় কাটান মিথিলা। সেই পছন্দের জায়গায় এখন নতুন অতিথির আগমণ হয়েছে। সেই রঙ বেরঙের অতিথিদের ছবি শেয়ার করলেন বাংলাদেশের মিথিলা।

হলুদ ও কমলা রঙের গাঁদা, হলুদ রঙের অন্য একটি ফুলও ফুটেছে মিথিলার শখের বাগানে। সেগুলির যত্ন নিতেই ব্যস্ত মিথিলা। সূর্যাস্তের ছবিও পোস্ট করেছেন মিথিলা। সম্প্রতি সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন মিথিলা। সঙ্গে ছিল মেয়ে আয়রাও।

নিজেদের বাড়ির ছাদকে একেবারে নতুননত্যভাবে যত্ন নিয়ে সাজিয়েছেন তাঁরা। সেখানেই একটি সাদা দোলনায় বসে রয়েছেন তিনজন। আকাশের চাঁদের আলো, সৃজিতের কাঁধে মাথা রেখে বসে মিথিলা।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*