নারীদের সঙ্গে সাবেক চেয়ারম্যানের ‘নগ্ন’ ভিডিও ফাঁস!


পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলার জাতীয় পার্টির (জেপি) নেতা আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের দুটি অন্তরঙ্গ ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে।

তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির (জেপি) সদস্য সচিব হয়েও এরকম কর্মকান্ডে জড়িত থাকায় পুরো ফিরোজপুর জুড়ে তুমুল আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হওয়া ওই দুটি ভিডিও ক্লিপে দেখা যায় তিনি ভিডিও কলে একজন মহিলার সঙ্গে উলঙ্গ হয়ে কথা বলতেছেন। তাকে একটি কক্ষে বিবস্ত্র অবস্থায়ও দেখা যায়। অন্য একটি ক্লিপে অডিওতে একটি মহিলার সাথে অশ্লীল আলাপচারিতায় দেখা যায়।

স্থানীরা এ বিষয়ে বলেন, একজন সাবেক উপজেলা চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যক্তির কাছ থেকে এ ধরণের আচরণ অপ্রত্যাশিত। রাজনীতিবিদদের চরিত্র এই পর্যায়ের হলে তাদের কাছে আমাদের মা বোনেরা মোটেও নিরাপদ না। আমরা লম্পট উজ্জল তালুকদারের উপযুক্ত বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়টি নিয়ে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু টেলিফোনে জানান, ‘ভিডিও ছড়িয়ে পড়ার বিষয়ে আমি শুনেছি। তবে উজ্জল তালুকদার দাবি করতেছেন এটা ভুয়া ভিডিও। কিন্তু সাধারণ মানুষ বলছে এটা আসল ভিডিও। আমি আমাদের সিনিয়রদের সাথে আলোচনা করে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সাংগঠনিকভাবে পদক্ষেপ নিব।’

ভিডিও ক্লিপ ফাঁসের বিষয়ে আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের মন্তব্য জানতে মুঠোফানে অনেকবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*