পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট উন্মুক্ত শরীর, নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া


বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের আজ। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া।

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। বছর তিনেক আগে শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। তারপর অভিনয় থেকে নিজেকে শতহস্ত দূরে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী রিয়া।

কিন্তু সম্প্রতি ট্রান্সপারেন্ট পোশাকে একটি ছবি পোস্ট করে রাতারাতি বির্তকে জড়িয়েছেন অভিনেত্রী। সাহসী লুকে সর্বদাই ছবি শেয়ার করেন তিনি। দেখে নিন আবেদনময়ীর একগুচ্ছ হট লুকের ছবি।

ট্রান্সপারেন্ট কালো পোশাকে লাস্যময়ীর ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী পোশাকের ভিতর দিয়ে সমস্ত শরীরটাই যেন বেরিয়ে আসছে অভিনেত্রীর । আর তাতেই বিতর্কে জড়িয়েছেন তিনি।

অনেকেই মনে করেছেন পোশাকের নীচে আবরণটা ছিল স্কিন কালারের। আর তাতেই তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন।

১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের ।

একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন।

বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।

বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। সমুদ্র সৈকতেও কালো বিকিনিতে নজর কেড়েছেন রিয়া। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি।

ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*