বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নি এখন অনেক বড়, ভাইরাল হলো ছবি!


সালমান খান-কারিনা কাপুর অভিনীত সুপারহিট সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মু’ক্তি পাওয়া সেই সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হওয়া চরিত্র মুন্নি। এই মুন্নি চরিত্রে অভিনয় করেছিল ফুটফুটে পুতুলের মতো ছোট্ট মেয়ে হরশালি মালহোত্রা।

মূলত মুন্নিকে নিয়েই ছবির গল্প। যাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য জীবন বাজি রেখেছিলেন বজরঙ্গি ভাইজান।

সেই মুন্নি এখন ধীরে ধীরে বড় হচ্ছে। স’ম্প্রতি ইনস্টাগ্রামে দিওয়ালি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করে হরশালি মালহোত্রা। সেই ছবিই এখন ভাইরাল সবখানে।

সিনেমায় যেমন দেখা গিয়েছিল, বর্তমানের ছবির স’ঙ্গে মেলালে অ’বাক হতে হয়। অনেকেই যেমন বলেছেন, যে মেয়েটি মুন্নিতে অভিনয় করেছিল, সে এই মেয়ে নয়। বিশ্বা’সই ক’রতে চাননি যে ইনস্টাগ্রামে পোস্ট করা মিষ্টি মেয়েটি সত্যিই হরশালি কিনা।

ছবিতে লালা চু’রিদারে সেই মিষ্টি হাসির ছোঁয়ায় দেখা গেছে হরশালিকে। বাড়িতে রঙ্গোলির সামনে প্রদীপ জ্বা’লিয়ে ছবি তুলেছে সে। সকলকে হ্যাপি দিওয়ালি জা’নিয়ে পোস্ট করেছে ছবিগুলো।

শুধু দিওয়ালিই নয়, ভাইফোঁটা উপলক্ষে তার ভাইয়ের স’ঙ্গেও ছবি শেয়ার করেছে হরশালি। সেখানে একটি হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ পরে আছে সে। ভাইয়ের মঙ্গল কামনায় কপালে ফোঁটা দেওয়ার ছবি তুলে ভক্তদের জন্য শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়।

তাকে নতুন সিনেমায় আবার দেখা যাবে সে অপেক্ষায় তার অনেক ভক্ত।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*