মেয়েকে সঙ্গে নিয়েই দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেত্রী


বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কাম্য পাঞ্জাবি। তবে প্রথমবার নয়, দ্বিতীয়বার ছাদনাতলায় নবরূপে ধরা দিলেন টেলি অভিনেত্রী।

প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। গতকাল দীর্ঘদিনের বন্ধু সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী কাম্য।

দীর্ঘদিন ধরেই সলভের সঙ্গে সম্পর্কের থাকার পর বিয়ের পিড়িতে বসেন অভিনেত্রী। গায়ে হলুদ, মেহেন্দি থেকে বিয়ে ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। একনজরে দেখে নিন কাম্যর বিবাহ ডায়েরির একঝলক।

বেশ কিছুদিন ধরেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কাম্য পাঞ্জাবির বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কাম্য পাঞ্জাবি।

দীর্ঘদিনের বন্ধু সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী কাম্য। মেয়ে আরাকে সঙ্গে নিয়ে গায়ে হলুদ সাড়েন অভিনেত্ররী। ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

নিয়ম মেনে গুরুদুয়ারায় গিয়ে প্রথমে গায়ে হলুদ সারেন। গুরুদুয়ারায় গিয়ে আংটিও বদল করেন কাম্য ও সলভ।

প্রথম পক্ষের মেয়েকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন টেলি অভিনেত্রী। মায়ের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই মেয়ে আরাকে দেখা গিয়েছে।

বিয়ের দিন টেলিভিশনের একাধিক অভিনেতা, অভিনেত্রী, বন্ধু-বান্ধব সকলেই উপস্থিত ছিলেন। কেন প্রথমপক্ষের মেয়েকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন এই নিয়েই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

বিয়ের আগে সলভের সঙ্গে বেড়াতে গিয়েও সমালোচকদের মুখে পড়েন কাম্য। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও সমালোচনা শুনতে রাজি নন বলে স্পষ্ট জবাবও দিয়েছেন কাম্য।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*