আলিয়াকে ছেড়ে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠতায় রণবীর, ইনিই কি নতুন প্রেমিকা


বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছে কাপুর পরিবার।

এরই মধ্যে আলিয়াকে বেমালুম ভুলে গিয়ে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠতায় মত্ত রণবীর কাপুর। কথা শুনে অবাক হলেও এটাই সত্যি।

আপাতত শান্তির খুঁজতে একাই ভ্যাকেশনে গিয়ে অন্য এক নারীর সঙ্গে তাকে দেখা গিয়েছে দুবাইতে। রণবীর নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন। তারপর থেকেই বাড়ছে জল্পনা।

করোনা পরিস্থিতি কাটতে না কাটতেই সকলের বেরিয়ে পড়েছেন ভ্যাকশনে। কেউ মলদ্বীপ তো কেউ দুবাই। সকলের মতোন ঠিক তেমনই ভ্যাকশনে গিয়ে দুবাইতে নিজের মতো করে সময় কাটাচ্ছেন রণবীর সিং। তবে একাই গিয়েছেন তিনি।

আলিয়াকে ছেড়ে একা ভ্যাকেশন। এটা শুনলেই যেন কেমন লাগে। তবে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক থাকাকালীনও একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল তাদের।

তবে এবার তেমনটাই করেননি অভিনেতা। শান্তির খোঁজে একাই বেরিয়ে পড়েছেন। যদিও একা বললে একটু ভুল হবে ভ্যাকশনে গিয়ে অন্য নারীর সঙ্গে মত্ত হয়েছেন রণবীর।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই। আর এর মধ্যেই অন্য এক নারীর সঙ্গে দেখা মিলেছে রণবীরের।

রণবীর নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন। তারপর থেকেই বাড়ছে জল্পনা। ছবি প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি ইনিই রণবীরের নতুন প্রেমিকা, আলিয়াকে কি তিনি ছেড়ে দিলেন। আদতে তিনি আর কেউ নন, তিনি হলেন রণবীরের এক ভক্ত। তবুও বিপরীত মানুষটি রণবীর বলে কানাঘোষা থেকেই যায়।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*