খেলা ছেড়ে পর্ণ তারকা, নেট দুনিয়ায় ঝড় তুলেছে অসি তারকা ও তার বান্ধবী


অস্ট্রেলিয়ার টেনিস তারকা বার্নাড টমিক নাম লেখালেন পর্ণ দুনিয়ায়। সম্প্রতি একটি অ্যাডাল্ট ওয়েবসাইটে তার ছবি প্রকাশ হয়েছে। সঙ্গে রয়েছে রিয়েলিটি টিভি শো-র প্রতিযোগি ভেনেসা সিয়েরা।

টেনিস কোর্ট ছেড়ে হঠাৎ বার্নাড টমিক পর্ণ স্টার হয়ে ওঠা অবাক করেছে সকলকেই। তবে নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে বার্নাড টমিক ও ভেনেসা সিয়ারার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

টেনিস কোর্ট ছেড়ে পর্ণ স্টার হয়ে উঠলেন অস্ট্রেলিয়ার টেনিস তারকা বার্নাড টমিক। একটি অ্যাডাল্ট ওয়েব সাইটে তার একাধিক ছবি প্রকাশ পয়েছে।

তবে তিনি এক নয়। বার্নার্ড টমিকের সঙ্গে রয়েছে রিয়েলিটি শোয়ের নাম করা তারকা ও বার্নার্ডের বান্ধবী ভেনেসা সিয়েরা।

‘লাভ আইসল্যান্ড’ নামক একটি টিভি সিরিজ থেকে তারকা হয়ে ওঠেন ভেনেসা। তার রূপ, সৌন্দর্য, হটনেস সকলকে পাগল করে তোলে।

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ভেনেসা। খুব ঘন ঘন নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। বিশেষ করে ভেনেসা সিয়েরার বিকিনি পড়া ছবিগুলি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। যা খুবই পছন্দ করেন সকলে।

তবে এবার অ্যাডাল্ট ওয়েব সাইটে বার্নাড টমিকের সঙ্গে ভেনেসার হট ছবিগুলি রীতিমত সোশ্যাল মিডিয়ায় হট কেক হয়ে উঠেছে। তাদের সম্পর্কের কথাও স্বীকার করেছেন বার্নাড।

টেনিস কোর্টে খুবই পরিচিত নাম অস্ট্রেলিয়ার টেনিস তারকা বার্নাড টমিক। টেনিসের নাম করা প্রতিযোগিতাগুলিতে অংশ নিয়েছেন তিনি। খেলেছেন নাদাল , ফেডেরারদের সঙ্গেও।

২০১৬ সালে নিজের কেরিয়ারের শীর্ষ পৌছেছিলেন বার্নাড। ব্যক্তিগত ব়্যাঙ্কিংয়ে উঠে এসেছিলেন ১৬ নম্বরে। সেই সময় টমিককে উঠতি তারকা হিসেবে মনে করা হচ্ছিল।

তবে তারপর থেকেই তার পারফরমেন্স গ্রাফ পড়তে থাকে। বর্তমানে তার ব়্যাঙ্কিং ২২৪। তবে যেভাবে পর্ণ দুনিয়ায় নাম লেখালেন বার্নাড টমিক। তা অবাক করেছে টেনিস তথা ক্রীড়া বিশ্বে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*