বিগবস থেকে বেরিয়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন ‘কাটা লাগা’র শেফালি


‘বিগ বস ১৩’ মানেই বাড়তি উন্মাদনা। উন্মাদনা তো বটেই তার পাশাপাশি লড়াইও রয়েছে। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট।

লড়াই থেকে বন্ধুত্ব সেখান থেকে প্রেম সবকিছুরই সাক্ষী এই বিগবসের ঘর। প্রত্যেক বছরের মতোন এই বছর তার কোনও পরিবর্তন হয়নি। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের।

একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে।

একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। সদ্যই শেষ হয়েছে বিগ বস ১৩। শেষ হতে না হতেই ফের জল্পনা বিগবসের ঘর নিয়ে।

দীর্ঘদিন বিগ বসের ঘরে থাকার পর সেখান থেকে বেরিয়েই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনালেন অভিনেত্রী শেফালি জরিওয়ালা। খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

কাঁটা লাগা রিমেক গানের তালে নেচে জনপ্রিয় হয়েছিলেন শেফালি জারিওয়ালা। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন শেফালি।

কাঁটা লাগা গার্ল বিগ বস ১৩-এর সিজনে ওয়াইল্ড কার্ড হিসেবে বিগ বসে এন্ট্রি নিয়েছিলেন। শুরু থেকেই নিজের খোলাখুলি কথা বলার কারণে বিগ বসে ফলোয়ারদের নজর কেড়ে নেন শেফালি।

বিগবসের রানার আপ আসিমের সঙ্গে তার ঝগড়াও নজর কেড়েছে নেটিজেনদের। দীর্ঘদিন একসঙ্গে বিগ বসের ঘরে থাকার পরে কয়েক সপ্তাহ আগেই রোমাঞ্চকর জার্নি শেষ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি বিগ বসের ঘর থেকে বেরিয়েই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী শেফালি। বলি অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে ইতিমধ্যেই ১০ বছর বিবাহিত জীবন পার করে ফেলেছেন।

তাদের জীবনে এবার তৃতীয় ব্যক্তি আগমন হতে চলেছে।সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, খুব শীঘ্রই একটি কন্যা সন্তান দত্তক নিতে চলেছেন।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*