‘‌সেক্স ডল’কে বিয়ে করলেন তিনি!


প্রায় এক বছর আগে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। এতদিন প্রেমের পর চারহাত এক হলো। করোনার মধ্যেই বিয়ে সারলেন ইউরি তোলোচকো নামে কাজাখস্তানের এক ব্যক্তি।

তবে কোনো তরুণীর সঙ্গে নয়। তিনি বিয়ে করেছেন আসলে একটি ‘‌সেক্স ডল’কে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ‌‌ইউরি তোলোচকোর বিয়ের ভিডিও।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, অনেকদিন ধরেই ইউরির কাছে ছিল মার্গো নামের সেই সেক্স ডল। গত বছর ডিসেম্বরে মার্গোকে প্রেম নিবেদন করেন ইউরি। সোশ্যাল মিডিয়াতেও জানান সে কথা। এরপর লকডাউনের কারণে বিয়ে পিছিয়ে যায়। শেষ পর্যন্ত নভেম্বরেই সেরে ফেললেন বিয়ে।

ইউরি তোলোচকো জানান, মার্গো আর পাঁচজন সেক্স ডলের মতো নয়। লুকসে বদল আনতে প্লাস্টিক সার্জারি করা হয়েছে একাধিকবার। এই প্রসঙ্গে ইউরি বলেন, ‌প্রথমবার যখন আমি মার্গোকে গোটা বিশ্বের সঙ্গে পরিচয় করাই, তখন অনেকেই বাঁকা মন্তব্য করেছিলেন। পরবর্তীতে যার জন্য জটিলতায় ভুগতে শুরু করে মার্গো। এরপরই ওর প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্ত নিয়েছিলাম।‌

এদিকে, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, আর পাঁচটি সাধারণ বিয়ের মতো করেই আয়োজন করা হয়েছিল গোটা অনুষ্ঠান। চারিদিক ফুল দিয়ে সাজানো, হাজির আমন্ত্রিতরাও। তার মাঝেই মার্গোকে আংটি পরিয়ে বিয়ে সারলেন ইউরি। এমনকী প্রথা মেনে চুম্বনও করেন। নবদম্পতিকে শুভেচ্ছাও জানান উপস্থিত অতিথিরা।

মার্গোর সঙ্গে প্রেম করার সময়ও একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন ইউরি। আর এবার পোস্ট করলেন বিয়ের ভিডিওটি। নেটিজেনরাও তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন, দ্য সান।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*