নুসরাতের পা ভেঙে দেয়ার ‘হুমকি’ দিলেন স্বামী নিখিল


টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি তার শেয়ার করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে নুসরাতের পা ভেঙে দেয়ার ‘হুমকি’ দিয়েছেন তার স্বামী নিখিল জৈন।

ভিডিও দেখে হতভম্ব নেটাগরিকেরা। অবাক হওয়ার কিছু নেই, আসলে ঘটনাটি সত্যি সত্যিই নয়। এটি একটি টিকটক ভিডিও।

ভিডিওতে দেখা যায়, একজন হায় হায় করছেন ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ বলে। অন্যজন ফ্রাইং প্যান হাতে গজরাচ্ছেন, ‘আজ তোহর হাম টাঙ্গি তোড় কর রখতে হ্যায়… নিকাল!’

সাংসদ-অভিনেত্রীর টিকটক ভিডিওর সেই কথাই যে স্পষ্ট। নেহা কাক্করের সাম্প্রতিক রিমিক্স ‘আ ফিউচারিস্টিক লাভ স্টোরি’-কে ব্যাকগ্রাউন্ডে রেখে নাচে-লাস্যে নজরকাড়া নুসরাত। খোলা চুল। কালো শোল্ডার কাট ক্রপ টপ। কালো বডি হাগস জিনস। শরীরী রেখা স্পষ্ট হতেই তপ্ত সোশ্যাল পাড়া।

অন্য দিকে, স্ত্রীর এত ব্যস্ততায় যেন প্রচণ্ড ক্ষুব্ধ নিখিল! নীল টি-শার্ট, সাদা শর্টস পরে বাধ্য হয়েই হেঁশেলে তিনি। কতদিন এসব সহ্য হয়? তাই ফ্রাইং প্যান হাতে বন্ধ দরজার বাইরে তর্জন-গর্জন, ‘বিবি হো, বিবি কি তরহা রহো। বাহার নিকাল। আজ তোহর হাম টাঙ্গি তোড় কর রখতে হ্যায়… নিকাল বাহার!’

দরজা খুলতেই নিখিলের ‘বোলতি বন্ধ’! ভেজা বেড়ালের মতো জোড় হাতে নুসরাতকে বলছেন, ‘তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি…!’

এতদিন একাই একের পর এক টিকটক করে শিরোনামে ছিলেন সাংসদ-তারকা। এবার দলে টেনেছেন তার স্বামীকেও। এছাড়া দোরগোড়ায় ’২১-এর নির্বাচন। একের পর এক ছবির শুটও শেষ করছেন। সব মিলিয়ে বেজায় ব্যস্ত নুসরাত জাহান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*