নুসরাত জাহান থেকে হৃতিক-সুজান, প্রেমে পড়ে ভিন্ন ধর্মে বিয়ে করেছেন এই তারকারা


গত বেশ কি’ছুদিন ধরেই ‘লাভ জিহাদ’ ইস‍্যুতে উত্তাল হয়ে রয়েছে দেশের বি’ভিন্ন প্রান্ত। লাভ জি’হাদ রুখতে তৎপরও হয়েছে বিজে’পি শাসি’ত কিছু রাজ‍্য।

আবার বিজেপির এই উদ‍্যোগের বিরুদ্ধেও সরব হতে দেখা গি’য়েছে বিভিন্ন রাজ’নৈতি’ক ব‍্যক্তিত্বকে। তাদের মধ‍্যে অন‍্য’তম তৃণ’মূলের সাংসদ অভি’নেত্রী নুসরাত জাহান।

নুসরত নিজেই ভি’ন্ন ধ’র্মে বিয়ে করেছেন। স্বামী নিখিল জৈনের সঙ্গে এখন তাঁর সুখে’র সংসার। তাঁর মতে লাভ ও জি’হাদ কখনো একে অপরের স’ঙ্গে চল’তে পারে না। তবে নুসরত একা নন, প্রেমে পড়ে বহু অভি’নেত্রী’ই ভি’ন্ন ধ’র্মে বি’য়ে করে’ছেন।

এক ঝল’ক দেখে নিন এই তালি’কায় কে কে রয়েছেন- ফারাহ খান– বলিউডের এই জনপ্রিয় পরি’চালক-প্র’যোজক বিয়ে করে’ছেন পরি’চালক শিরীষ কু’ন্দরকে। স্বামী’র থেকে চার বছরের বড় ফারা’হ। ম‍্যায় হু না-র সেটে প্রথ’ম দেখা’তেই একে অপরের প্রে’মে পড়েন তাঁরা। তার’পরেই বিয়ে। তিন সন্তা’নও রয়েছে ফা’রাহ শিরী’ষের।

জারিনা ওয়াহাব ও আদিত‍্য পাঞ্চোলি– ক’লঙ্ক কা টিকা ছবির সময় দুজ’নের আলাপ। জানা যায়, আদি’ত‍্যর থেকে ছয় বছরের বড় জারি’না। এই ভি’ন্নধর্মী বিয়ে সেই সময় তু’মুল শোরগো’ল ফে’লেছিল বলি’পাড়া’য়।

হৃতিক রোশন সুজা’ন খান– প্রথম দেখাতেই সুজা’নের প্রেমে পড়ে যান হৃতিক। ২০০০ সালে বিয়েও সে’রে ফেলে’ন তাঁরা। কিন্তু ২০১৪ তে আ’চম’কাই বিচ্ছেদ হয়ে যায় তাঁ’দের। বলিউড তোল’পা’ড় হয়ে গি’য়েছিল এই হেভিওয়েট জুটির বি’চ্ছে’দের খবরে। তবে এখ’নো একে অপ’রের স’ঙ্গে বেশ সুস’ম্প’র্ক র’য়েছে হৃতিক সুজা’নের।

সঞ্জয় দত্ত ও মান‍্যতা– এটা অনে’কেই জানেন না মা’ন‍্যতা’র আসল নাম দিল’নবা’জ শেখ। সঞ্জয় দত্তে’র চেয়ে ১৬ বছ’রের ছোট তিনি। অনে’কগু’লি ব‍্যর্থ সম্প’র্ক ও বিয়ে’র পর মা’ন‍্যতা’র সঙ্গে বি’বাহ’বন্ধনে আব’দ্ধ হন সঞ্জু বাবা। এখন তাঁরা সু’খে সংসা’র করছেন।

নুসরাত জাহান– গত বছ’রের জুন মা’সে প্রেমিক নিখিল জৈ’নের স’ঙ্গে রাজ’কীয় বিয়ে সারেন তৃ’ণমূল সাং’সদ তথা টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। দুই ধ’র্মেরই উৎসব পালন করায় বহু’র মৌলবা’দীদের আক্রমণের সম্মু’খীন হতে হয়ে’ছে তাঁকে। তবে দমানো যায়নি নুস’রাতকে। সোহা আ’লি খান ও কু’ণাল খেমু– প’তৌদি পরিবারের মেয়ে তথা সইফ আ’লি খানের বোন সোহা’র সঙ্গে বিয়ে হয় ব’লিউড অ’ভিনেতা কু’ল খেমুর। জানা যায়, সর্ব’প্রথম সো’হাই নিজের অ’নুভূতি’র কথা প্র’কাশ করেন। কি’ছুদিন ডেট করার প‍র বিয়ে সা’ন সো’হা কুণাল।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*