দু’ধের স’ন্তান রেখে ‘ফে’সবুক’ প্রে’মিকের সঙ্গে পা’লালেন প্রবা’সীর স্ত্রী


প্রায় তিন বছর আগে বি’থী আ’ক্তা’রের স’ঙ্গে আবদু’র রবের বিয়ে হয়। তাদে’র সংসা’রে দেড় ব’ছরের শিশুস’ন্তান রয়েছে। সুখে’ই কাট’ছিল তাদের দাম্পত্য জীবন। সম্প্র’তি স’ন্তান ‘রেখেই ফেস’বুকে পরি’চয় হওয়া প্রেমি’কের সঙ্গে পালি’য়েছেন বিথী। এছাড়া মামলা দিয়ে মেয়ের শ্বশুর-শাশু’ড়িকে হয়’রানি করছেন বি’থীর বাবা।

ঘট’নাটি ঘটে’ছে লক্ষ্মীপুরের রায়পুর পৌ’রসভার পূর্বলাচ গ্রামে। শনিবার স’কালে আ’য়োজিত সংবাদ সম্মে’লনে এ অভিযোগ করে বিচার চান বি’থীর শ্বশুর আবদুল কাদের।

তিনি বলেন, ২০১৮ সালের ১৩ ফে’ব্রুয়ারি পারি’বারিক’ভাবে বিথী ও আ’বদুর রবের বিয়ে হয়। বি’য়ের দেড় বছর পর তা’দের ঘরে একটি স’ন্তান জন্ম’ হয়। আমার ছে’লে বিদেশে থাকে।

আ’বদুল কা’দের অভি’যোগ করে’ন, প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে ২০ আগস্ট রাতে ফেসবুকে পরি’চয় হওয়া প্রেমিক রাকিবের সঙ্গে শা’রী’রিক মে’লা’মেশার সময় ধরা পড়ে বিথী। পরে ভ’বিষ্যতে এ ধর’নের কাজ করবে না বলে র’ক্ষা পায় বিথী ও তার প্রে’মিক। ২০ অক্টোবর আব’দুর রবের পাঠা’নো চার লাখ টাকা, পাঁচ ভ’রি স্ব’র্ণ ও দেড় বছ’রের শি’শু’সন্তান রেখে প্রেমিক রাকি’বের সঙ্গে পালি’য়েছে বিথী।

ঘট’নার দি’নই রায়পুর থা’নায় লিখি’ত অ’ভিযোগ করেন আব’দুল কাদের। কিন্তু ১৯ নভে’ম্বর মেয়ে নিখোঁ’জ হওয়ার অভি’যোগে আ’বদুল কা’দেরস’হ চার’জনের বি’রুদ্ধে ল’ক্ষ্মীপুর সিনিয়র জু’ডিশি’য়াল আদা’লতে মাম’লা করেন বিথীর বাবা অটো’চালক বাবুল মিয়া।

রায়পুর থানার ওসি আবদুল জ’লিল বলেন, বিথী’র নিখোঁ’জের ‘বিষ’য়ে থা’নায় করা তার শ্বশু’রের অভি’যোগ এবং তার বাবা বাবু’লের করা আদা’ল’তের মা’ম’লাটি ত’দন্তা’ধীন। তবে মে’য়েটি নিজ ই’চ্ছায় বাড়ি থেকে বের হয়ে ঢা’র কোনো একটি গার্মে’ন্টসে কাজ কর’ছেন বলে জানতে পেরে’ছি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*