আকাশপানে চেয়ে কার জন্য প্রার্থনা করছেন ঝুমা বৌদি? ভাইরাল অভিনেতীর ছবি


তার একটা কোম’রের ঠুমকাই দেওরদের রাতের ঘুম ওড়ানোর জন্য যথে’ষ্ট। হইচ’ইয়ের জনপ্রিয় সি’রিজ দুপুর ঠাকুরপোর ঝু’মা বৌদি প্রা’য়শ’ই নেট পা’ড়া’য় আ’গু’ন জ্বা’লিয়ে ফেলে’ন নিজে’র ‘হ’ট অব’তারের ফ’টো দিয়ে।

স’ম্প্রতি ঝু’মা বৌ’দি অর্থাৎ জনপ্রি’য় ভো’জপু’রি অ’ভিনেত্রী মো’নালি’ আ’বার হই’চই ফেলে দিয়ে’ছেন সোশ্যাল মিডি’য়ায়। সৌজ’ন্যে তার উ’ন্মু’ক্ত উ’রু এবং স্প’ষ্ট বক্ষ বি’ভাজিকা!

সোশ্যাল মিডি’য়ায় রী’তিমতো অ্যাক্টিভ মোনালিসা। তার আসল নাম অ’ন্তরা বি’শ্বাস। আদতে বাঙা’লি অভিনেত্রী ভো’জপু’রি সিনেমা জ’গতে বেশ নাম করে ফেলে’ছেন। এছা’ড়াও বলি’উডের অন্য’তম বি’ত’র্কিত রিয়ে’লিটি শো বিগ বস তাকে দেখা গিয়ে’ছিল।

তবে বাংলার মানু’ষের কাছে তিনি জনপ্রি’য়তা বা ভালো’বাসা যাই বলা হোক তা পেয়েছেন দুপুর ঠা’কুর’পোতে ঝু’মা বৌ’দির চরি’ত্রে অভি’নয় ‘করার পরেই।

শনিবার নিজে’র একটি ছবি পো’স্ট করেছেন মোনা’লিসা যেখা’নে তাকে নেভি ব্লু রঙের একটি স্লিভ’লে’স টপ এবং সাদা নীল প্রি’ন্টেড একটি শর্ট’সে দেখা যাচ্ছে।

বো’ঝাই যাচ্ছে ঘরের পো’শাক পরেই রয়েছেন অভি’নেত্রী কিন্তু তাতে কী? ঘ’রো’য়া ‘পো’শাকেও তিনি উষ্ণ’তা’র পারদ চড়িয়ে দিয়ে’ছেন ই’নস্টাগ্রামে। ছবির ক্যাপ’শনেই লিখেছেন, “জা’স্ট লুক আপ অ্যান্ড বিলিভ” অর্থাৎ বি’শ্বাসে মিলা’য় বস্তু তর্কে বহু’দূর প্রবাদ বাক্যে মনেপ্রা’ণে বিশ্বা’স করেন মো’নালিসা।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*