খুব মিস করছেন প্রেমিক অর্জুনকে, সোশ্যাল মিডিয়ায় প্রে’মের বা’র্তা মালাইকার


গত সপ্তাহেই ধর্মশালা থেকে মুম্বই ফিরেছেন মালাইকা। দীপাবলির সময় প্রেমিক অর্জু’নের সঙ্গে সময় কাতা’বেন বলে কারিনা ও তৈ’মুরের সঙ্গে ধর্মশালায় উরে গি’য়ে’ছিলেন তিনি। সেখানে সাইফ ও অর্জুন তাদের প’রের ছবি ‘ভূত পুলিশ’-এর শুটিং কর’ছিলেন।

ধর্মশালা থেকে একা ফি’রে আ’সার পর অর্জুন’কে খুব মিস ক’রছেন মা’লাইকা। অ’ন্তত, তার ইনস্টা’গ্রাম পোস্ট তো তাই-ই বলছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়া’তে অর্জু’নের সঙ্গে কাটা’নো মুহূ’র্তের ছবি পোস্ট কর’লেন মালা’ইকা।

ছবিতে দেখা যা’চ্ছে, মালাই’কা ও অর্জুন একে অপর’কে আ’লি’ঙ্গন করে রয়ে’ছেন। ছবির ‘ক্যাপশনে মালা’ইকা লে’খেন, “তুমি পাশে থাকলে কোনও মুহূ’র্তই ফ্যা’কাসে হয় না”। অ’র্জুনও তাতে সম্ম’তি জা’নিয়ে লেখেন, “আমিও একমত”।

ছবিতে মালা’ইকাকে সবুজ র’ঙের শী’তের পো’শাক পরে থাকতে দেখা যা’চ্ছে ও অর্জু’নের পরনে র’য়েছে ধূ’সর রঙের সো’য়েট শার্ট ও কা’লো প্যা’ন্ট। তাদের এই ছবি বেশ মন কে’ড়েছে তাদের অনু’রা’গীদের। ছবি পো’স্ট হতেই তা ভা’ই’রাল হয়ে যায়। এই ছ’বিতে এসেছে একের পর এক লাই’ক ও ক’মেন্টে’র বন্যা।

প্রসঙ্গত, অর্জুন বয়’সে মা’লাইকার থেকে ১৩ বছরের ছোটো। কিন্তু বয়স কখ’নোই অর্জুন ও মালাইকার সম্প’র্কের ম’ধ্যে বাধা হয়ে দাঁ’ড়ায়নি। সব নিন্দু’কদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি একে অপ’রের প্রে’মে ডুবে আছেন তারা। গত বছ’ররের শু’রুতে’ই তা’দের সম্প’র্কের কথা আ’নুষ্ঠা’নিক’ভাবে ঘো’ষ’ণা করে’ন অর্জুন ও মালা’ইকা। তবে তারা কবে বি’য়ে ক’রবেন, এ নিয়ে কোনও চি’ন্তাভাব’না করে’ননি এই প্রে’মীযুগ’ল।

বিয়ে’র প্র’সঙ্গ উঠতে অর্জুন একবার জা’নিয়েছি’লেন, “আমি বিয়ে এখনই করছি না। তিনদিনও কারুর সঙ্গে স’ম্প’র্কে থাকলে মা’নুষ ব’লতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যা’চ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভার’তের বে’শির’ভাগ মা’নুষের কা’ছে বিয়ে করে নেওয়া’র বয়স কিন্তু আমি তা মনে করি না। আ’মার মনে হয় এখনও সম’য় রয়েছে। আমি নিজে’র সম্পর্ক লুকি’য়ে রা’খিনি, বিয়ে’টাও লুকি’য়ে রাখব না”।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*