নুসরাতের ছবি ভাইরাল


কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। অভিনয়ের বাইরে একজন এমপি তিনি। রাজনীতি ও অভিনয় সমানতালে চালিয়ে যাচ্ছেন নুসরাত। বছর ব্যাপী নানা কারণে সমালোচনার শিকার হতে হয় তাকে। অবশ্য সামাজিক কাজের জন্যও প্রশংসিত তিনি। অসহায় মানুষের পাশে সব সময়ই দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

ভক্তদের জন্য সুখবর হলো এবার প্রকাশ্যে নুসরাত জাহানের নতুন ছবি ‘ডিকশনারি’র লুক। প্রাচ্য-পাশ্চাত্য যে পোশাকেই সাজুন, সাংসদ-তারকা সব সময়েই অপরূপা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে তিনি খোলা চুলে, হলুদ শাড়িতে। মাঝ কপালে ছোট্ট টিপ, অল্প গয়নায়, মেকআপহীন নুসরাত যথারীতি নজর কেড়েছেন সবার।

নায়িকার ভক্তরা সেই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ। এই ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। ‘রাস্তা’, ‘তিস্তা’, ‘তারা’ তিনটি ছবি পরিচালনার ন’বছর পরে ‘ডিকশনারি’ দিয়ে আবার পরিচালনায় ফিরেছেন তিনি।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নুসরাত এবং আবীর চট্টোপাধ্যায়। সেখানে নুসরাতের ‘প্রাক্তন’ প্রেমিক হিসেবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। ভারতীয় গণমাধ্যমের খবর, বুদ্ধদেব গুহ-র দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি মন্ত্রী-অভিনেতা-পরিচালকের নতুন ছবিটি। করোনার ধাক্কা পেরিয়ে ছবিটি এখন ডাবিং করে মুক্তির প্রহর গুনছে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*