অন্দরমহলের পর্দা সরালেন ঋতু, প্রকাশ্যে এল অসাধারণ কিছু মুহূর্ত


ছোটপর্দা থেকে শুরু করে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত শ্বেত পাথরের থালায় অভিনয় করেই ঋতুপর্ণা সেনগুপ্ত মুগ্ধ করেছিলেন দর্শকমহলকে।

প্রায় নব্বই দশকের সময় থেকে আজও তিনি একই রকম দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। প্রাক্তন, দহন, রাজকাহিনি, এমনকি বলিউডে কাজ করে প্রশংসা পেয়েছেন তিনি।

এত বছর সম্মান, পুরষ্কার অর্জন করেও একই রকম রয়ে গিয়েছে। সেই ঋতু সেই ভুবন ভোলানো হাসি, এমনকি সেই সৌন্দর্য ও হটনেসও, রয়ে গিয়েছে একই রকম।

তবে সময়ের সঙ্গে নিজেকে ভারি সুন্দর ভাবে বদলেছেন ঋতুপর্ণা। তাঁর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই পাওয়া যায় সেই ঝলক।

ভক্তদের মন যে কেবল সিনেমার পর্দাতেই জিতেছেন তা নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও তিনি জেন ওয়াই ও এক্সের ছেলে মেয়েদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

কখনও মেয়ের সঙ্গে সোনালি মুহূর্তে ধরা দিয়ে শহরে শীতকে আহ্বান জানান টলিউড অভিনেত্রী। আবার কখনও বরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে সেমি ক্যানডিড ছবি তুলে তা পোস্ট করে ভাইরাল হন ঋতুপর্ণা।

বিনোদনের জোগানের পাশাপাশি নিত্যদিনের ঘটনার প্রতিও তাঁর জ্ঞান সর্বদা পারফেক্ট। যেকোনও সামাজিক বিষয়ও তিনি প্রতিক্রিয়া দি.য়ে থাকেন।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণের পর তাঁর সঙ্গে কাজ করার মুহূর্তগুলি ছবিতে রূপান্তরিত করে শেষ শ্রদ্ধা জানিয়েছিলেন।

দিয়েগো মারাদোনার মৃত্যুর পরও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে শোকজ্ঞাপন করেছিলেন ফুটবলের রাজপুত্রের জন্য। দীপাবলির শুভেচ্ছা, গুরু নানক জয়ন্তীর দিনেও বিশেষ পোস্টে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা দেন ঋতুপর্ণা।

নিজেকে নিয়ে নিত্যদিন নানা পোস্ট তো তিনি করতেই থাকেন। সেখানে তাঁর হটনেস এবং সৌন্দর্য মিলেমিশে একেবারে একাকার। ভক্তদের মনে নিমেষে ঝড় তোলেন তিনি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*