আদিত্যর রিসেপশনে ঝ’লমল করে উঠলেন তার’কারা, জামি’নে ‘মু’ক্ত ভা’রতী পার্টি’তে নাচ’লেন জমিয়ে


১ ডিসেম্বর শ্বেতা আগরও’য়ালের সঙ্গে গাঁ’ট’ছড়া বাঁ’ধেন আ’দিত্য’ নারা’য়ণ। মহা’মা’রীর আ’বহের মধ্যে এক্কে’বারে ঘ’রো’য়া পরি’বে’শে সম্প’ন্ন হয় বি’য়ের অনুষ্ঠান। আদিত্য-শ্বেতার বি’য়ের অ’নু’ষ্ঠানে হা’জির হন

দুই পরি’বারের স’দস্য এবং ঘনি’ষ্ঠরা। বিয়ে’র পর ২ ডিসেম্বর বসে আদি’ত্য-শ্বেতা’র রি’সেপশন। যে’খানে খুব বেশি লোক’জন হাজি’র না হ’লেও, ইন্ডা’স্ট্রির বেশ কয়ে’কজন’কে দেখা যায়। যার মধ্যে উল্লে’খযো’গ্য হলেন গো’বিন্দা।

আদিত্য-শ্বেতা’র রিসে’পশনে গো’বিন্দার পাশাপা’শি ভা’রতী, হ’র্ষ-সহ আ’রও বেশ ক’য়েক’জন হা’জির হন। ‘সেপ’শনে শ্বে’তাকে দেখা যায় লাল রঙের গা’উন পরতে। সেই সঙ্গে হিরের গ’না এবং হাতে চূড়া শো’ভা পায় শ্বেতার সাজে।

দেখুন…

আদিত্য নারায়ণ
অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ু’কোন, রণবী’র সিং-সহ বলি’উডের যে হাই প্রো’ফাইল তা’রকাদের হাজি’র হও’য়ার কথা ছিল, করোনার মধ্যে তাঁদের কাউ’কেই দেখা যায়’নি আদিত্য নারা’য়ণের রিসেপশনে।

এদিকে মা’দ’ক মা’ম’লায় গ্রে’ফতারি’র পর এই প্রথম প্রকাশ্যে এলেন ভারতী সিং এবং হর্ষ লি’ম্বা’চিয়া। আদিত্য-শ্বে’তার রিসে’প’শনে অন্য অতি’থিদে সঙ্গে জমি’য়ে নাচ’তে দেখা যায় ভারতীকে। সাদা র’ঙের লেহ’ঙার সঙ্গে লাল রঙে’র ‘গোলাপ দিয়ে সে’জে, এক্কেবা’রে অন্যরকম লুকে হাজির হন ভারতী সিং।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*