এই ছোট মেয়েটিকে ‘চিনি কাম’ ছবিতে অমিতাভ বচ্চনের সাথে দেখা গিয়েছিল, এখন তাকে চেনা মুশকিল


চিনি কম ছবি অমিতাভ বচ্চনের ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র হয়েছে। মানুষ আজ অবধি এই ছবির চরিত্রগুলি মনে রাখে। ছবিতে অমিতাভ বচ্চন ও তবুকেও দেখা গিয়েছিল, পাশাপাশি শিশুশিল্পীর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছিল। এই শিশু শিল্পীর নাম স্বিনী খারে। তিনি ছবিটির জন্য দুর্দান্ত অভিনয়ও করেছিলেন।

এই ছোট্ট মেয়েকে ছবিতে অমিতাভ বচ্চনকে সেক্সি বলে ডাকতে দেখা গেছে। এমনকি বিগ বি এর সাথেও কাজ করা, এই ছোট মেয়ের আত্মবিশ্বাসটি দেখার মতো ছিল। স্বিনী খারে যখন একজন অসুস্থ মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তখন সবার মন জয় করেছিলেন। তিনি ছবিতে অমিতাভ বচ্চনের প্রতিবেশী এবং বন্ধু ছিলেন।

চিনি কাম মুক্তি পেয়েছে 13 বছর কেটে গেছে। স্নিবী খারে, তখন মাত্র 9 বছর বয়সের ছিল, তিনি এখন 22 বছর বয়সে পা দিলো। অনেকাংশে তার চেহারাও বদলেছে। লোকেদের তাকে চিনতে আজ খুব কঠিন লাগছে , তবে তারা চলচ্চিত্র এবং সিরিয়ালে যে ভূমিকা পালন করেছে তা এখনও মানুষের মনে পুরোপুরি সতেজ।

স্নিবী খারে 12 জুলাই 1998 সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেছিলেন। স্নিবির এখন 22 বছর বয়স। তিনি প্রথম বলিউডে পরিণীতা ছবিতে কাজ করেছিলেন। তখন তাঁর বয়স ছিল মাত্র 7 বছর। এর দু’বছর পরে, 9 বছর বয়সে স্নিবী চিনি কামে কাজ করেছিলেন। এ ছাড়া স্নিবিকে অনেক ছবি ও টিভি সিরিয়ালে দেখা গেছে।

বা, বাহু অর বিবি এবং দিল মিল গায়ের মতো টিভি শোতে কাজ করতে দেখা গেছে। স্নিবী পরেও হলিউডের ছবিতে কাজ করে প্রশংসনীয় প্রশংসাও অর্জন করেছেন। এর বাইরে স্নিবী যেখানে যে ছবিতে কাজ করেছেন তার মধ্যে রয়েছে এলান, সিয়াসাত, পাঠশালা এবং এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। তাঁর কাজ শ্রোতা সর্বদা প্রশংসিত হয়েছে।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমারের প্যাডম্যানেও কাজ করতে দেখা গিয়েছিল সুইয়ানিকে। প্যাডম্যান ছবিটির পর স্নিবী কোনও ছবিতে হাজির হননি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*