এক পো’শাক কিন’তেই ব্যাংক ব্যালা’ন্স শেষ করে’ছিলেন কঙ্গনা!


‘বলি’উড তার’কা আর বি’লাস’বহুল ব্র্যান্ড যেন হাত ধরা’ধ’ করে চলে। বলা যায়, তা’রকাদের মাধ্যমে বহু বিলা’সব’হুল ও আ’ন্তর্জা’তিক ব্র্যা’ন্ডের নাম পৌঁ’ছায় সাধা’রণ মানু’ষের কানে।

কিন্তু আপ’নি কি জানেন, একবার এক মো’ছিনো ব্র্যা’ন্ডের পো’শাকে’র জন্য নি’জের পুরো ব্যাংক ব্যা’লান্স শেষ করতে হ’য়েছিল কঙ্গনা রনৌ’তকে? হ্যাঁ, আপ’নি ঠিক’ই পড়’ছেন!

ভার’তের বি’নোদ’নভিত্তিক সংবাদ’মাধ্যম ফি’ল্মি’বিট ডট’কমে’র খবর, জন’প্রিয় সাময়ি’কী ভোগ’কে দেওয়া এক পু’রো’নো সা’ক্ষাৎকারে ক’ঙ্গনা ওই কথা স্বী’কার করে’ছিলেন। কঙ্গনা জা’নান, তিনি তখন ফিল্ম ইন্ডা’স্ট্রিতে নবাগত আর প্রথম’বার তিনি কিনে’ছি’লেন মো’ছিনো ব্র্যা’ন্ডের পো’শাক।

ভোগকে ‘কুইন’ অভি’নেত্রী ব’লেছি’লেন, ‘যখন আ’মি প্রাই’স ট্যাগ দেখে’ছি’লাম, বিশ্বাসই কর’তে পারছি’লাম না। এর দাম ছিল ৫০ হা’জার’ রুপি! ওই সময় আমা’র ব্যাংক অ্যা’কাউন্টে ৫০ হাজার বা ৪৫ হাজা’র রু’পি’র মতো ছিল।

এবং তখন উ’পল’ব্ধি কর’লাম, আ’মি খাঁটি ফ্যা’শনি’স্তা ছিলাম এবং ওই পো’শাকটি’র জন্য সব অর্থ চলে গিয়ে’ছিল; কারণ, আমি ওই পো’শা’কটির ‘প্রে’মে পড়ে গিয়েছি’লাম।’

সে অনেক দিন আগে’র কথা। এখন বি-টাউনের অন্যতম সর্বোচ্চ পারি’শ্রমিক’প্রাপ্ত অভিনেত্রী তিনি। এখন বি’লাসব’ল ব্র্যা’ন্ডের কিছু কিনতে কঙ্গ’না’কে দু’বার চি’ন্তা করতে হয় না। আপনি যদি ক’ঙ্গ’নার পো’শা’কের দি’কে লক্ষ রাখে’ন, নিশ্চ’য়ই তাঁকে বল’বেন খাঁটি ফ্যা’শন সচেতন। বেশ ক’য়েক বছর ধরে অবশ্য ক’ঙ্গনা শা’ড়ি পরছেন বে’শির ভাগ সম’য়।

কঙ্গনা
কঙ্গনা রনৌ’তকে আ’গামী’তে ‘তেজাস’ সিনেমা”য় দেখা যাবে। চলতি মা’সেই এ সিনেমার শুট শুরু হবে। এ সিনে’মায় কঙ্গ’নাকে ভারতীয় বি’মানবা’হিনীর পাইলট হিসে’বে দেখা যাবে। এ ছা’ড়া তাঁকে অভি’নেত্রী থেকে রাজ’নী’তিক বনে যাওয়া জয়’ল’লিতার জী’বনী’ভিত্তিক ‘থা’লাইভি’ সিনেমায় দেখা যাবে। এ এল বি’জয় পরিচা’লিত সিনেমাটি তা’মিল, তে’লেগু ও হিন্দি ভা’ষায় মু’ক্তি পাবে। ‘তেজাস’ ও ‘থালা’ইভি’র পর কঙ্গ’নাকে ‘ধা’কাড়’ সি’নে’মায় দেখা যাবে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*