ছেঁ’ড়া পায়’জা’মায় বিয়ে’র আ’সরে আদিত্য


দীর্ঘ’দিনের প্রে’মিকা অভি’নেত্রী শ্বেতা ‘আগরও’য়ালের সঙ্গে সা’তপাকে বাঁধা পড়েছেন গায়ক-অভি’নেতা-সঞ্চালক আদিত্য না’য়ারণ।

মঙ্গলবার (১ ডিসেম্বর) মু’ম্বাইয়ের ইস্কন মন্দিরে এই জুটির বিয়ের আনু’ষ্ঠানি’কতা সম্পন্ন হয়। বুধবার (২ ডিসেম্ব’র) রা’তে ছিল তা’দের বি’বা’হোত্তর সংব’র্ধনা।

এরই মধ্যে শ্বেতা-আদিত্যর বিয়ের ছবি-ভিডিও সোশ্যাল মি’ডিয়ায় ‘ভা’ই’রাল হ’য়েছে। ভা’লোবা’সা বিয়ে’তে রূপ নেও’য়ায় দা’রু’ণ খু’শি এই দ’ম্প’তি। কিন্তু বিয়ের দিন বিব্র’ত’কর একটি ঘটনার মুখে পড়েছিলেন আদিত্য।

বি’য়ের আ’সরে আদি’ত্যর পরনে’র পাজা’মা ছিঁড়ে গিয়ে’ছিল। ব’লিউ’ড হাঙ্গা’মা’কে দেও’য়া এক সা’ক্ষাৎকারে এ তথ্য আ’দিত্য নি’ই জা’নি’য়েছেন।

বিয়ের পর বলি”ড হাঙ্গা’মাকে প্রথম সা’ক্ষাৎকার দিয়ে’ছেন’ আদিত্য। এ সময় তার বিয়ের স্মর’ণীয় ঘটনা জানতে চাওয়া হয়। তারই জ’বাবে আ’দিত্য নারা’য়ণ বলেন—আমি এক বন্ধুর পা’য়জা’মা প’রেছি’লাম।

শ্বেতা’কে বর’মাল্য প’রানোর জন্য আমাকে’ যখন তো’লা হয়, তখন আমার প’রনের পা’জামা’ ছিঁড়ে যায়। কিন্তু ভাগ্য ভা’লো বন্ধুর একই’রকম আ’রে’কটি পায়জামা ছিল।

আদিত্য নারায়ণ
ক’রো’না’র কা’রণে খুব বেশি ঘটা করে অনুষ্ঠা’নের আ’য়োজন করে’ননি আ’দিত্য না’রায়ণ। বিষ’য়টি উল্লেখ করে তিনি বলেন—খুবই ছোট পরিস’রে বি’য়ের আ’জ’ন ক’রে’ছিলাম। কাছে’র বন্ধু’বান্ধব, পরিবার ও আ’ত্মী’য়রা’ই শুধু ছিলেন। কোভিড পরি’স্থি’তির কথা মাথায় রেখেই এই সি”দ্ধান্ত নি’য়েছিো’ম।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*