প্রথম দেখাতেই বলিউ’ড অভিনে’ত্রী সোফিয়াকে হোটেল রুমে নিয়ে গিয়েছিলেন রোহিত শর্মা!


ভা’রতের বিনোদন জগতে কে’চ্ছা কাহি’নীর অভাব নেই। আর বলি’উডের স’ঙ্গে ক্রি’কেট’জগতের যোগ তো চি’রন্তন।

হামে’শাই শো’না যায় ক্রি’কেট তার’কাদের সঙ্গে বলিউ’ড অভিনে’ত্রী’দের প্রেমকা’হিনী। সেগু’লোর অধি’কাংশই স্থায়ী হয়। কিন্তু যতদিন সেই ডে’টিং পর্ব চলে তার র’সা’লো গল্প বাজা’রে ঘো’রে।

যেমন অ’ভিনেত্রী সো’ফিয়া হায়াত এবং ক্রিকে’টার রোহি’ত শর্মা। এরা কি’ন্তু একে অপর’কে বেশ কিছু’দিন ডেট করেছি’লেন। এবার সো’ফি’য়া সেই ডে’টিং পর্বে’র কিছু অজা’না বি’স্ফো’রক তথ্য সা’মনে ‘এ’নেছেন তার লে’খা বইতে। যা প্র’কাশ্যে আস’তেই শোর’গোল পড়ে গি’য়েছে সো’শ্যাল মি’ডিয়ায়।

২০১৫ সালে বা’ন্ধবী রী’তিকা সচ’দেব’কে বিয়ের আগে সো’ফিয়ার সঙ্গে সম্প’র্কে জড়ি’য়ে পড়েন রোহিত‌। লন্ডনে এক পার্টিতে তার সঙ্গে রোহিতের আলাপ হয়েছিল বলে জানি’য়েছেন সোফিয়া। এমনটা সংবাদ’মাধ্যমে জা’নিয়ে’ছিলেন ‘ব্রিটিশ মডেল অভি’নেত্রী।

তবে নি’জের বই’তে তিনি লিখে’ছেন যে তারা বন্ধু শুটিংয়ের সময় রোহিতের সঙ্গে তার আ’লাপ করায়‌। তারপর সেটের একটি ফাঁ’কা জা’য়গা’য় গিয়ে রোহিত সো’ফিয়া’কে চু’মু’ খান এবং তারপ’রেই স’ম্পর্কটা হো’টেল রু’মে চ’লে যায়।

তবে সোফি’য়া আগে এও জানিয়ে’ছিলেন যে, রোহিত সম্পর্ক’টা অ’স্বী’কার ক’রে’ছিল তা’র পরেই তি’নি রোহি’তকে জী’বন থে’কে সরিয়ে দেওয়ার সিদ্ধা’ন্ত নেন।

য’দিও বি’তর্ক আর সোফি’য়া হায়া’ত এক স’ঙ্গে ওঠা’বসা করে। কারণ এর আ’গে তিনি বিরা’ট কোহ’লির সঙ্গেও নি’জের নাম জ’ড়িয়ে ফেলে’ছিলেন। সোফি’য়া টু’ইট করে’ছিলে’ন যে, আমি বিরা’টের জ’ন্যেই রোহিত’কে স’রিয়ে দি’য়েছি কারণ বিরাট’ পি’চের বাইরে এবং পি’চের ভেত’র দুই জায়গা’তেই খুব ভা’লো খেলে!

সব মি’লিয়ে ভার’তীয় ক্রি’কেট এবং বিনোদন জগ’তের সম্প’র্ক বেশ বিত’র্কিত এবং রসা’লো তা এই কাহি’নী থেকেই বোঝা যায়। এর’কম আরো কত ক্ষেত্রে কা’হিনী বলিউড এবং ক্রিকে’টজগ’তের অ’ন্দরে লুকি’য়ে আ’ছে কে জানে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*