মাত্র ৫৫ বছর বয়সে মারা গেলেন জনপ্রিয় অভিনেতা, আবারো মৃত্যুসংবাদ এল বলিউডে


এই ২০২০ সাল আর কি কি দেখতে হবে জানিনা একের পর এক খারাপ সংবাদ চলে আসছে তাই আর কিছুই ভালো লাগছে না আমাদের , সবসময় কিছুনা কিছু ঘটেই যাচ্ছে তাই বলা বাহুল্য যে কোনো মানুস্ই আজ ভালো নেই এই করনা মহা মারিতে , সবাই কাজ হারা হয়ে যজাছ্র আবর অনেকেই হয়ে যাচ্ছে আপন জন হারা

একের পর এক এসেই চলেছে খারাপ খবর। চলতি বছর যেন মৃ’ত্যু মিছিলে পরিণত হয়েছে।ফের বলিউডে নক্ষত্র পতন অভিনেতা আশিষ রায়।২০২০-র শুরু থেকে বহু তারকার পরলোক গমন করেছেন।লম্বা অভিনয় জীবনের বহু টিভি শো, সিরিয়াল এবং সিনেমায় পরিচিত মুখ তার। সাসুরাল সিমার কা’ থেকে খ্যাত অভিনেতা আশিষ রায়।

“কুছ রাঙ্গ পেয়ারকে অ্যাসে ভি” সহ নানা সিরিয়াল ও সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।কিন্তু অনেকদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। ডায়ালিসিস করতেই গিয়েছিলেন আশিষ।শেষ রক্ষা হলো না অবশেষে ৫৫ বছর বয়সে মারা গেলেন আশিষ রায়। মুম্বইয়ে নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘ অভিনয় জীবনে বহু সিনেমা সিরিয়াল করলেও করোনা আবহে লকডাউনের সময় আর্থিক সমস্যার মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে।তিনি অনেক বাড়ই হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তার ফলে তাকে আর্থিক সমস্যার মুখে পড়তে হয়।।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*