শ’রী’রের স’ঙ্গে এঁটে ব’সছে কালো সো’য়েটার, নেট’পাড়ায় ঝড় তুল’লেন জনপ্রিয় টেলি-অভিনেত্রী সন্দীপ্তা


টেলি’ভিশন তথা টালি’উডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। একের পর এক ধা’রাবা’হিকে ইতি’ম’ধ‍্যেই নি’জের অভিনয় প্রতিভা দেখি’য়ে মানু’ষের মন জয় করে নিয়েছেন তিনি।

নে’টদুনি’য়াতেও হু হু করে বা’ড়ছে তাঁর ফ’লো’য়ারে’র সংখ‍্যা। তার অন‍্য’তম কারন, সন্দী’প্তার নিত‍্য ন’তুন ফ’টো’শুটের ছবি।সম্প্রতি কয়েকটি নতুন ছবি শেয়া’র করেছেন অভিনেত্রী।

টা’ইট কালো সো’য়েটার, খোলা চুল আর কা’জল কালো চোখে নেটি’জে’নদের ঘুম কেড়ে নিয়ে’ছেন তিনি। ভি’ন্ন পোজে তি’নটি ছ’বি তুলে’ছেন সন্দীপ্তা। প্রতি’টি ছবিই ভা’ই’রাল সোশ‍্যাল মি’ডিয়ায়।

লকডাউনে’র মধ‍্যেও অ’নুরাগী’দের বিনো’দনের যোগান দিতে মাঝে মা’ঝে’ই টিকট’ক ভিডিও শে’য়ার কর’তেন সন্দীপ্তা। কোনও জম’কালো’ সা’জ পো’শাক নয়, একদম সা’ধারন ঘরো’য়া ট্র‍্যা’কসুটের’ সঙ্গে নো মে’কআপ লুক। এভা’বেই ক‍্যা’মেরা বন্দি হতে দেখা গি’য়েছে অ’ভিনেত্রী। আর এই ট্র‍্যা’ক সুট পরেই ঠু’ম’কাও লাগাতে দেখা গিয়ে’ছে তাঁকে।

ভা’ই’রাল হও’য়ার জন‍্য যে জ’মকা’লো বা স্বল্প পো’শাকে’র কোনও প্রয়ো’জন হয় না সন্দীপ্তার ছবি, ভিডিও গুলিই তার প্রমাণ। একদম ছোট্ট বেলার ছবি থে’কে শুরু করে স্কুল বা কলে’জ জী’বনের ছবিও অ’নুরা’গীদের সঙ্গে শেয়ার করে নিয়ে’ছেন তিনি।

রবী’ন্দ্রজ’য়ন্তীর অনু’ষ্ঠানে ছো’ট্ট সন্দীপ্তা, ক্লাস না’ইনের প‍্যারে’ডের ছবি বা বছর উনি’শের তরু’ণী সন্দী’প্তা সব ছবিই ‘ইরা’ল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সন্দী’প্তার টেলি’ভিশনে ‘যা’ত্রা শুরু ‘দূর্গা’ সি’রি’য়ালের হাত ধরে।

এই সি’রিয়া’লে মূল চরি’ত্রে অভিনয় করে’ছিলেন তিনি। তাঁর বি’পরী’তে ছি’ল গৌরব ‘চ‍্যা’টার্জি। তু’মুল জনপ্রিয়তা পে’য়েছিল সেই সি’রি’য়াল। সেখান থেকে’ই খ‍্যাতির শী’র্ষে ওঠেন সন্দী’প্তা।

তবে মা’ঝে অভি’নেতা রাহুল ব‍্যানার্জি’

র স’ঙ্গে তাঁর সম্প’র্কের গু’ঞ্জন নিয়ে তুঙ্গে ওঠে বি’তর্ক। সে’ই স’ময় এ’কই সিরি’য়া’লে অভিনয় ক’রছিলেন দুজন। এ’মনকি স্ত্রী প্রিয়াঙ্কা সর’কারের সঙ্গে বি’চ্ছেদও হয়ে যায় রাহু’লের। শোনা যায়, সন্দীপ্তার জ’ন‍্যই নাকি বিবা’হ বি’চ্ছে’দ হয় প্রিয়াঙ্কা রাহুলের। তবে এই নিয়ে কখ’নো মুখ খো’লে’ননি অভিনে’ত্রী।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*