টুপিসে এবার শোস্যাল মিডিয়ায় আ’গু’ন ছড়াচ্ছেন নোরা, ভা’ইরা’ল মরো’ক্কান সু’ন্দরী’র ছবি


মাত্র কিছুদি’নের মধ্যেই বলিউ’ডে বেশ জন’প্রিয়তা পেয়ে গি’য়েছেন নোরা ফতেহি । তাঁর কেরি’য়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আ’ইটে’ম ড্যান্স ‘দিল’বর’ গানে তুখোড় নেচে সি’নেপ্রে’মীদের তাক লা’গিয়ে দিয়ে’ছিলেন তিনি।

এরপর ‘ও সা’কি সাকি’ গানেও চোখে পড়েছি’ল তাঁর অসা’ধার’ন নাচের দ’ক্ষতা। নোরা যে নাচে স’ই দক্ষ তা জা’নতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবি’তে ‘গরমি’ গানটিও অত্যন্ত জ’নপ্রিয় হয়ে’ছে নোরার দৌল’তে। তাঁর নাচের সাব’লী’লতা মু’গ্ধ করেছে নে’টিজেন’দের। সোশ‍্যাল মিডি’য়াতেও এ’কই র’কম জনপ্রিয় নোরা। আ’র হবে নাই বা কেন! মাঝে মা’ঝেই নানা ছবি ও ভিডিও তিনি শে’য়ার করে নেন তাঁর অ’নুরা’গীদের সঙ্গে।

লকডাউনে বাড়ি’তে বসে অনুরা’গীদে’র জন‍্য প্র’তিনি’য়তই কিছু না কিছু পোস্ট করে’ছেন নোরা।বা’ড়ি বসেই পুরো’নো না’চের অনুষ্ঠানের ভিডিও ও পুরো’নো ফটো’শু’টের ছবি শেয়ার করে’ছেন তিনি। তবে ল’কডা’উন ওঠায় এখন আ’বার আ’গের অব’তা’রে ফিরে এসেছেন অভিনেত্রী।

নোরা ফাতেহি
পরি’স্থিতি ধী’রে ধীরে স্বা’ভা’বিক হওয়ার সঙ্গে সঙ্গে নোরার ভ’বঘু’রে মন ফের ডেকে উঠেছে। সমু’দ্র সৈ’কতে যাওয়া’র জন‍্য ব‍্যাকুল হয়ে গি’য়েছেন তিনি। অন্তত অভিনে’ত্রীর সাম্প্রতিক পোস্ট থেকে তো এম’নটাই মা’লুম হচ্ছে। বিচে ফি’য়েরি নিয়ে যাওয়া’র জন‍্য আ’বে’দন ক’রেছেন তিনি।

সাদা নী’ল ফ্লো’রাল টু পিস। ছোট্ট টা’ইট পোশাক যেন আট’কে রাখ’তে পারছে না নোরার উপচানো যৌবনকে। এক কানে গোঁজা ফুল, এলোমেলো চুল আর সঙ্গে আবে’দনময়ী চাহনি। ব‍্যস, এতেই এ’ক্কেবা’রে বোল্ড আউট নোরার অনু’রাগী’রা। ছবিতে লাই’কের সংখ‍্যাও বেড়ে’ছে হু হু করে। ২৪ লক্ষেরও।বেশি লাই’ক পড়েছে নোরা’র এই ছবিতে।

স’ম্প্রতি ট্র‍্যাডি’শনাল পোশা’কে বেশ কিছু ফটোশু’ট করেন অ’ভি’নেত্রী। শা’ড়ি থেকে শুরু করে লেহে’ঙ্গা, কুন্দন গয়না ও চুলে গজরা লা’গিয়ে ক‍্যা’মেরা’বন্দি হতে দেখা যায় তাঁকে। এমন দেশি লুকে নো’রাকে দেখে হত’বাক হয়ে গিয়ে’ছিলেন নেটি’জেনরা। চরম ভা’ই’রাল হ’য়েছিল প্র’তিটি ছবি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*