দীঘির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন আফ্রিদি


দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই টিভিতে একটি সেলিব্রেটি শো উপস্থাপন করেন তিনি। তবে ইউটিউবার হয়েই বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

শুক্রবার (৪ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে তৌহিদ আফ্রিদি অভিনীত নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আবারো’। এতে তার বিপরীতে আছেন অনিন্দিতা মিমি। রোমান্টিক ধাঁচের গল্পে এটি নির্মাণ করেছেন হায়াত মাহমুদ। নিজের ইউটিউব চ্যানেল মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে তিনি বলেন, সিনেমা মানের একটি শর্টফিল্ম করেছি। অনেক হাই কোয়ালিটি শর্ট ফিল্ম। আমার ক্যারিয়ারে সেরা কাজ এটি। মেকিং, গল্প সব মিলিয়ে অসাধারণ একটি কাজ। দর্শক দেখলেই তার প্রমাণ পাবে।

শোনা যাচ্ছে, বড়পর্দায় আসতে যাচ্ছেন তৌহিদ আফ্রিদি। এ ব্যাপারে বলেন, সিনেমায় আমি খুব তাড়াতাড়ি আসব। বেশ ভালো কিছু প্রস্তাব আছে আমার হাতে। ঠিক কবে সিনেমায় নামব সে ব্যাপারে একটা চিন্তার মধ্যে আছি।

দীঘির সঙ্গে তৌহিদ আফ্রিদির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। পাঁচতারা একটি হোটেলে দেখাও করেছেন তারা। জানতে চাইলে এ ইউটিউবার বলেন, দীঘি আমার খুব ভালো বন্ধু। এছাড়া আর কিছুই না। ওর সঙ্গে আমার তুই-তুকারি সর্ম্পক। আমার শোয়ের মাধ্যমে ওর সঙ্গে পরিচয়। কিন্তু তারপর আমরা বেশ ভালো বন্ধু হয়ে গেছি। দীঘির সঙ্গেও সিনেমা করার সম্ভাবনা আছে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*