শাহরুখের সঙ্গে শুটিংয়ের সময় মিসক‍্যারেজ কাজলের, সবার সামনেই স্ত্রীকে চড় মারেন অজয়!


বলিউডের অন্যতম সফল দম্পতি জুটি শাহরুখ খান ও গৌরি খান। তবে এই দম্পতি জুটি ছাড়াও আরো এক জুটি রয়েছেন যাদের কথা ভুলে গেলে একেবারেই চলবে না। দীর্ঘ ২০ বছর একে অ’পরের পাশে ছিলেন তারা দু’জন।

তাদের দাম্পত্য জীবনে এসেছে মেয়ে নাইশা ও ছেলে যুগ। যদিও শুরুর দিকে তাদের স’ম্পর্কটা এত ভালো ছিলো না। বলা হচ্ছে অজয় দেবগণ ও কাজলের কথা।

এদিকে বিয়ের পরপরই সন্তান নেওয়ার সি’’দ্ধান্ত নেয় অজয়-কাজল দম্পতি জুটি। কিন্তু প্রথম সন্তানটি গ’র্ভেই ন’ষ্ট হয়ে যায়। সেসময় অজয়ই তার পাশে দাঁড়িয়েছিলেন। এর কিছুদিন পরেই কাজলের গ’র্ভে আসে দ্বিতীয় সন্তান।

এসময় আবার চলছিলো করণ জোহরের পরিচালনায় ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা’র শু’টিং। সিনেমাতে বেশ কয়েকটি নাচের শু’টিং ছিলো। স্বামী অজয়ের নি’ষেধ অমান্য করেই শাহরুখের স’’ঙ্গে নাচের শু’টিং করেন কাজল।

জা’না যায়, নাচতে নাচতে শু’টিং সেটেই মিসক্যারেজ হয়ে যায় কাজলের। এমন খবর পেয়ে দ্রুতই সেটে হাজির হন অজয়। তারপর সবার সামনেই তিনি চড় মা’রেন স্ত্রী কাজলকে। তুমুল বাকবিতন্ডায় জড়িয়ে প’ড়েন করণের স’’ঙ্গেও।

এই ঘ’টনার পর বেশ কিছুদিন ব’ন্ধ ছিলো ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা’র শু’টিং। তারপর অবশ্য ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যায়। এখন তাদের দু’জনের সুখের সংসার। কিন্তু শাহরুখ-করণের স’’ঙ্গে স’ম্পর্ক এখনো পুরোপুরি স্বা’ভাবিক হয়নি অজয়ের। এমনকি তাদের দু’জনকে একস’’ঙ্গে কোনো অনুষ্ঠানে দেখাও যায় না।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*