‘আয় দেখে যা’ শরীরি চাহিদা মেটাতে কাকে কাছে চাইছেন মধুমিতা


সাহসী ফোটোশুট থেকে ভিডিও, ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা। শীতের সকালে মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। একের পর এক ছবিতে লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে।

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন।

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।

পুজোর রেশ কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। শীতের সকাল সকাল গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

তবে শুধু ছবি নয়, ক্যাপশনে মন ছুঁয়ে গেছেন অভিনেত্রী। কাকে কাছে ডাকছেন মধুমিতা, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে।

অফ শোল্ডারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। ‘আয় দেখে যা’, অভিনেত্রীর ক্যাপশনেই কাঁপছে নেটদুনিয়া।

শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। ওয়েস্টার্ন ফ্যাশনেই লাস্যময়ীকে দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

কখনও খোলা পিঠ তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। সুত্র: এশিয়া নেট নিউজ


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*