বিয়ে করবেন না শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হওয়া সুনেরাহ


বিয়ে করবেন না শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হওয়া সুনেরাহমডেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। অভিষেক সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়ে আলোচনায় রয়েছেন।

র‍্যাম্প দিয়ে ঝলমলে দুনিয়ায় পা রাখলেও মডেলিং, অভিনয় এবং চাকরি সবই একসঙ্গে চালিয়ে যাচ্ছেন এই তরুণী।

তবে জীবনে কখনো বিয়ে করতে চান না বলে জানিয়েছেন তিনি। সবসময় কাজে ডুবে থাকতে চান তিনি। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুনেরাহ এমনটিই জানান।

সুনেরাহ বলেন, আমি বিয়ে করব না। আমি যখন যা করি, মন দিয়ে করি। বিয়ে করে আমি সংসারে সময় দিতে পারব না। কারণ, আমি ক্যারিয়ার গড়তে চাই। সারা জীবন কাজ করে যেতে চাই। তাই আমার রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গেল থাকবে।

এই অভিনেত্রী বললেন, এতো বড় অর্জন আমার ভাগ্যে আসবে, এটা তো আমি স্বপ্নেও ভাবিনি। ‘ন ডরাই’ আমাকে মানুষের ভালোবাসা দিয়েছে। তবে জাতীয় মঞ্চে এতোটা দেবে তা আমার কল্পনার বাইরে।

সুনেরাহ বলেন, বলেন, ‘পুরস্কার পাওয়ার পর সবাই ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। আসলে ছবিটির জন্য অনেক কষ্ট করেছি, সেটাই এখন বার বার মনে পড়ছে। কষ্ট করলে যে কেষ্ট মিলে তার প্রমাণ স্বয়ং আমি।’

স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ও তানিম রহমান অংশু পরিচালিত ‘ন’ ডরাই’ সিনেমায় একজন সার্ফারের চরিত্রে উপস্থিত হয়ে সবার প্রশংসা পেয়েছেন সুনেরাহ। এই সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্যই শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার পেতে যাচ্ছেন তিনি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*