শাকিব খানের আগেও বয়ফ্রেন্ড ছিল আমার: অপু বিশ্বাস


দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার ‘ঢালিউড কুইন’ তিনি। দীর্ঘ ক্যারিয়ারে এক শাকিব খানের সঙ্গেই ৭২ টি ছবিতে অভিনয় করেছেন । তারপর দীর্ঘ দিন প্রেমের পরে বিয়েও করেন এই জুটি।

কিন্তু ২০১৮ সালে শাকিব-অপুর ডিভোর্স হয়। তবে এবার জানা গেল শকিবের আগেও বয়ফ্রেন্ড ছিলো অপু বিশ্বাসের। একথা নিজেই জনিয়েছেন নায়িকা।

তিনি বলেন, বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রেমে পড়েছিলাম। আমার প্রথম বয়ফ্রেন্ড ছিল শাহরুখ খান। ঘটনাটা খুলেই বলি, ছোটবেলায় শাহরুখ খানকে খুব পছন্দ করতাম আমি। আমার পড়ার রুমের

সামনে শাহরুখ খানের বিশাল বড় পোস্টার লাগিয়ে রেখেছিলাম। কোনো এক দুর্গাপূজা উৎসব থেকে শাহরুখ খানের পোস্টারটা কিনেছিলাম আমি।

আমার বান্ধবীদের তখন বলেছিলাম, ‘এই তোরা শাহরুখ খানকে জামাই বাবু বলে ডাকবি।’ এখন এ ঘটনা মনে পড়লে হাসি পায় আমার। আরেকটা ঘটনা বলি।

আমাদের পাড়ার এক কাজিনের ছেলে আমাকে খুব পছন্দ করে। ওর বয়স হবে আড়াই বছর। ও আমাকে গার্লফ্রেন্ড ডাকে। ওর মাকে ও এভাবে বলে, ‘মা, আমি অপুকে বিয়ে করব। বিয়ের পর অপুকে চকলেট খাওয়াব।’

মজার ব্যাপার হলো, ও আমার জন্য ওর ভাগের খাবারের অংশ মাঝেমধ্যে রেখে দেয়। আর শাকিব খানকে একদম সহ্য করতে পারে না। আমাকে প্রায়ই বলে, ‘তুমি শাকিবের সঙ্গে কেন কথা বলো?’

প্রসঙ্গত, অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’

চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসাবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এরপর অপু বিশ্বাস ৭২টিরও অধিক চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। এরপর ২০১৭ সালে বিচ্ছেদের আগ পর্যন্ত শাকিব ছাড়া কোনো ছবিই করেননি অপু। মাঝে চিত্রনায়ক মান্নার বিপরীতে তিনটি ছবিতে কাজ করেছিলেন অপু। শাকিব-অপুর ঘরে আব্রাহাম খান জয় নামে একমাত্র ছেলে সন্তান রয়েছে।

এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*