শাহরুখের মহানুভবতার স্মৃতিচারণ করে আবেগপ্রবণ জনি লিভার


পরিচা’লক, প্রযো’জক কিংবা অভিনে’তা কারো জন্যই আ’লাদা’ভাবে সি’নেমা নির্মাণ খুব সহজ কোনো’ কাজ নয়। সবাই মিলে’ই তৈরি’ হয় একটি সি’নেমা। ব্য’ক্তিগ’ত জীবনেও এমন। এক’জনের সাহায্যে আরে’ক জ’নের এগিয়ে আ’সার দ’রকার হয়ে থাকে।

বলিউ’ড হাঙ্গা’মার সাথে একান্ত আড্ডায় এমনই কিছু বো’ধের কথা বল’লেন বলিউডে’র জনপ্রিয় কৌতু’ক অভিনেতা জনি লিভার। তার জী’বনের আ’বে’গময় মু’হুর্তের ক’থা স্মরণ করে তি’নি বলেন, এমন সম’য়ও তার জীবনে গেছে যে, এক শাহরুখ খান বা’দে সাহা’য্য করা’ মতো কাউ’কে খুঁ’জে পাননি তিনি।

এই ঘটনার বিষ’য়ে লিভা’র ব’লেন, ‘শাহরুখ খানের সঙ্গে ‘বাদশা’ সিনে’মাটি নি’র্মা’ণের সময় আমি কিছু ব্য’ক্তিগত স’মস্যার মধ্যে ছিলাম।

একদিন একটি কমে’ডি দৃশ্যের চিত্রায়ণ করতে যাচ্ছি’লাম আমি।

এই সময় আ’মার বাবা ছিলেন অ’পারে’শন থিয়ে’টারে। আমি আমা’র ব্য’ক্তিগত স’মস্যা’গুলোকে কাজে টেনে আনি না। সুতরাং আমি এই সমস্যাটি স’ম্পর্কে কাউ’কে কিছু বলিনি।

আমি জানিনা কীভাবে শাহরুখ বিষয়টি জেনে গি’য়েছি’লো। তিনি বিষয়টি জানতে পেরে আমি যে ঘরে ছিলাম সে ঘরে আ’সলেন।বললেন, ‘আমি আ’পনার বা’বার কথা শুনেছি এবং তার সম্প’র্কে সকল খোঁজ খবর নিয়ে’ছি। আপনা’র কখ’নো যদি কোনো কিছুর প্রয়ো’জন হয় দয়া করে আ’মাকে জানাবে’ন’।’

শাহরুখ
শাহরু’খের সেই কথা’গুলো জনি লি’ভারকে আ’বেগপ্র’বণ করে তুলে’ছিলো দাবি করে তিনি বলেন, ‘শুধু এই ঘটনাই নয়। জীবনে আরও অনেক’বার আ’মার সা’হায্যে এগি’য়ে এসে’ছেন শাহরুখ। এই অভি’নেতা এক’জন বড় মনের মানু’ষ। সবা’র উচিত তার কাছ থেকে ব্য’ক্তিত্ব ও ভালো মা’নুষ হওয়ার শিক্ষা নেয়া।’


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*