সালমান শাহ নিজেই ছবিটি তুলেছিলেন : সামিরা


ঢাকাই চলচ্চিত্রে আকাশচুম্বি জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি রহস্যজনকভাবে মৃ’ত্যুবরণ করেন।

লাশ উদ্ধারের পর ধারণা করা হয় তিনি আ’ত্মহ’ত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খু’ন করা হয়েছে।

তার মৃত্যু নিয়ে এই রহস্যের জট দুই দশক পেরিয়ে গেলেও আজ পর্যন্ত খোলেনি। সালমান শাহের পরিবারের সন্দেহের তালিকায় রয়েছেন সালমান শাহের স্ত্রী সামিরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডনের সঙ্গে এক নারীর অ’ন্তরঙ্গ একটি ছবি ভাইরাল হয়। অনেকেই ধারণা করছেন, ছবিটিতে ডনের সঙ্গে সামিরাকে দেখা যাচ্ছে।

এ প্রসঙ্গে সামিরার বক্তব্য জানার চেষ্টা করে এই প্রতিবেদক। কিন্তু সামিরার মন্তব্য পাওয়া যায়নি। তবে মুখ খুলেছেন সামিরার স্বামী মোস্তাক ওয়াইজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সামিরা আমাকে বলেছে এ ছবির পেছনের কাহিনি। এটা ‘আশা ভালোবাসা’ সিনেমার শুটিং চলাকালীন তোলা। ডনের সঙ্গে যে মেয়েটিকে দেখা যাচ্ছে সে সামিরা নয়। ছবিটির মেয়ে নায়িকা সাবরিনা।

‘আশা ভালোবাসা’র মূল নায়িকা ছিলেন শাবনাজ। নায়ক সালমান শাহ। সাবরিনা ছিল সেই ছবির পার্শ্বনায়িকা। ডনের সঙ্গে দুষ্টুমি করে ঘরের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে ছবিটি তুলেছিলেন সালমান শাহ। এই ছবি নিয়ে বিভিন্ন সময় সালমান শাহ দুষ্টুমি করেছে ডনের সঙ্গে।

এছাড়া আরো একটি ছবি রয়েছে সেখানে সামিরা ম্যাগাজিন দেখছিলো, সালমান ছবি তুলছিলো। তখন ডন হাত বাড়িয়ে দেয় ছবি তোলার জন্য। সে সময়ে ডনের সঙ্গে সামিরার একটি ছবি আছে। এছাড়া ডনের সঙ্গে সামিরার যে ছবিগুলো আপনারা দেখছেন বা দেখেন সব ফটোশপের কারসাজি। সেগুলো ফটোশপের সাহায্য নিয়ে করা হয়েছে।’


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*