অভিনেত্রীদের চেয়েও দেখতে কম নয় ক্যারিবিয় যে ১০ ক্রিকেটারের স্ত্রী


ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের ব্যপক আগ্রহ থাকে। কারণ বহু কিশোর-তরুণদের আইডল হন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের সাথে তাদের স্ত্রী’রাও ব্যপক আলোচনায় থাকেন। আবার কোনো কোনো ক্ষেত্রে কোন ক্রিকেটারের স্ত্রী সবচেয়ে সুন্দর সেই প্রতিযোগীতাও করে থাকের ভক্তরা তাদের নিজস্ব মতামতে।

সাধারনত সুন্দরী ক্রিকেটারদের স্ত্রীর প্রতিযোগীতায় ভারত, পাকিস্তান, অস্ট্রোলিয়া কিংবা বাংলাদেশ এগিয়ে থাকলেও ক্যারবীয় ক্রিকেটারদের স্ত্রীরাও কম যান না।

ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ক্রিকেটারদের স্ত্রীদের নিয়ে থাকছে আজকের পর্ব-

কাইরন পোলার্ডের স্ত্রী জিন্না আলী:

মুসলিম নারী জিন্না আলীকে বিয়ে করেছেন ওয়েস্ট ইন্ডিজের বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক কাইরন পোলার্ড। ৭ বছর প্রেমের সম্পর্কের পরে ২০১২ সালে জিন্নাকে বিয়ে করেন পোলার্ড।

কার্লোস ব্রাথওয়েটের স্ত্রী জেসিকা ফেলিক্স: চিকিৎসক জেসিকাকে বিয়ে করেছেন ক্যারবীয় আরেক বিধ্বংসী অলরাউন্ডার কার্লোস ব্রাথওয়েট।

সুনীল নারিনের স্ত্রী নান্দিতা কুমার: ক্রিকেট ক্যারিয়ারে স্ত্রীকে সবসময়ই পাশে পেয়েছেন সুনীল নারিন। এই দম্পতিকে সবাই পছন্দ করে।

রাসেল ও তার স্ত্রী জেসিম লরা: জনপ্রিয় মডেল লরাকে বিয়ে করেছেন ক্যারবীয় বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেল। রাসেলের স্ত্রীকে সবচেয়ে আবেদনময়ী ক্রিকেটারের স্ত্রীও বলা হয়।

ড্যারিন সামির স্ত্রী ক্যাথি ড্যানিয়েল: আরেক জনপ্রিয় মডেল ক্যাথি ড্যানিয়েলকে বিয়ে করেছেন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন সামি।

ডোয়াইন ব্রাভো ও তার স্ত্রী রেগিনা রামজিত: ২০১৩ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগীতার প্রতিযোগী ছিলেন ডোয়াইন ব্রাভোর স্ত্রী রেগিনা। তিনি একজন প্রথম সারির মডেল।

ক্রিস গেইলের স্ত্রী নাতাশা: সুন্দরী ক্রিকেটারদের স্ত্রীর মধ্যে ক্রিস গেইলের স্ত্রীকেও রাখতে হয়। এই দম্পতি একটি শিশু কন্যাও রয়েছে।

দিবেন্দ্র বিশু বিয়ে করেছেন সাবরিনাকে। এই দম্পতিও নজর কাড়ে ক্রিকেট বিশ্বের।

সদ্যই নিজের প্রেমিকা নিরভানির সঙ্গে আংটি বদল করেছেন শিমরন হেটমায়ার। খুব দ্রুতই বিয়ের পীড়িতে বসতে চলেছেন তারা।

দিনেশ রামদিন ও তার স্ত্রী জেনেলা মোহেস: এই দম্পতির সুখের সংসার। তাদের পরিবারে দুইজন পুত্র সন্তানও রয়েছে।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*