দীর্ঘ প্রেমের পর বিয়ের পিঁড়িতে অভিনেত্রী অপর্ণা


দীর্ঘ বন্ধুত্ব ও প্রেমের পর একছাদের নিচে থাকার সিদ্ধান্ত নাটকের জনপ্রিয় মুখ অপর্ণা ঘোষ। বরের নাম শক্রজিৎ দত্ত। তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার। চাকরি করেন জাপানের একটি প্রতিষ্ঠানে। সোমবার রাতে তাদের বাগদান হয়ে গেছে।

অপর্ণার বাগদানের খবর নিশ্চিত করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। তিনি ফেসবুক স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানান।

সোমবার রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল তাদের বাগদান। সেখানে উপস্থিত ছিলেন অপর্ণা ও শক্রজিতের পরিবারের সদস্যারা। ছিলেন পরিচালক শাফায়েত মনসুর রানা, অভিনেতা ইরফান সাজ্জাদসহ আরও বেশ কয়েকজন। ইরফান সাজ্জাদ জানান, ১০ ডিসেম্বর বিয়ে করবেন অপর্ণা ও শত্রুজিৎ।

রাত ১১টার দিকে ইরফান সাজ্জাদ তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করে অপর্ণা ঘোষ ও তার হবু বর শক্রজিৎ দত্তকে শুভকামনা জানান। লেখেন– ‘আলহামদুলিল্লাহ। অবশেষে এটি (বাগদান) সম্পন্ন হলো। শুভকামনা, অপর্ণা ঘোষ ও শক্রজিৎ দত্ত।’

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। এ আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি।

তার প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সবক্ষেত্রেই তার সরব উপস্থিতি দেখা গেছে গত কয়েক বছরে।

বড়পর্দায়ও অভিনয় করছেন অর্পণা। তার সিনেমাগুলোর মধ্যে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’ বেশ প্রশংসিত হয়েছে। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*