বিকিনিতে যেন শরীর মেলে ধরলেন প্রিয়াঙ্কা, ভাইরাল ছবি


লকডাউন হলেও নিজেদের বিকিনি বডি ফ্লন্ট করার সুযোগ অধিকাংশ অভিনেত্রীই ছাড়তে চান না। তেমনই প্রিয়াঙ্কা চোপড়াও প্লাঞ্জড নেক বিকিনি পরে চোখ কপালে তুললেন নেটিজেনদের।

যদিও এই পোস্টে রয়েছে ট্যুইস্ট। প্রথম ছবিতে হটশট প্রিয়াঙ্কাকে দেখা গেলেও পরবর্তী ছবিতে মুখ ঢেকে, শরীর ঢেকে রোদের মধ্যে শুয়ে অভিনেত্রী। রিয়্যালিটি এবং এক্সপেকটশনের পোস্ট করেছেন তিনি।

লকডাউনে ভক্তদের মনোরঞ্জন করছেন অভিনেত্রী এবং স্ত্রীয়ের বিনোদনের খেয়াল রাখছেন নিক। সপ্তাহ খানেক আগে প্রিয়াঙ্কার জন্য বিশেষ ডিনার ডেট প্রস্তুত করেছিলেন তিনি।

একটি ছবি পোস্ট করেছিলেন তিনি যেখানে একে অপরের পায়ের উপর পা রেখে একান্তে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। লকডাউনে একঘেয়েমি কার না আসে।

স্ত্রীয়ের বোরডম কাটাতে নিক তৈরি করে ফেলেছিলেন ডেট নাইটের সেট আপ। বাড়িতে বসেই বৈবাহিক জীবনকে আরও ইন্টারেস্টিং বানিয়ে তোলার চেষ্টা সেলেব দম্পতির।

পায়ের উপর পা রাখা ছবি এবং চারকোল ও বরফের একটি ক্লোজ আপ ছবি প্রিয়াঙ্কা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন। প্রিয়াঙ্কা প্রায় রোজই সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের বিনোদনের জোগান দিচ্ছেন।

ইনফরমেটিভ ভিডিও পোস্ট করা, লাইভে এসে সকলকে লকডাউনের গুরুত্ব বোঝানো, স্যানিটেশন কীভাবে মেনটেন করা যাবে সে বিষয়ও নানা তথ্য।

এছাড়াও রান্না করে রেসিপি সমেত পোস্ট করা। পাশপাশি রয়েছে ওয়ার্ক আউটের ভিডিও করে পোস্ট। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*