টাইগারদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে যে শক্তিশালী ক্রিকেট দল


স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ৭ জানুয়ারি ঢাকায় পা রাখবে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। বর্তমানে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি এবং দু’টি টেস্ট ম্যাচ খেলতে নিউজিল্যান্ডে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল।

আগামী ২৭ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ। শেষ হবে ১৫ ডিসেম্বর। এই সিরিজের পর বাংলাদেশের বিপক্ষে ৩টি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ঢাকায় পা রাখবে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল।

স্বাস্থ্যবিধি মেনে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকা এবং চট্টগ্রামে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে বাংলাদেশে ক্রিকেট বন্ধ ছিল।

এরপর গত অক্টোবরে প্রেসিডেন্টস কাপের মাধ্যমে মাঠে ক্রিকেট ফেরায় বিসিবি। এবার অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এরপরে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত হয়ে পড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর বাংলাদেশের শ্রীলংকা এবং নিউজিল্যান্ডের বিপক্ষে।

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ৫ দলের এই টুর্নামেন্ট কে ঘিরে ইতিমধ্যেই সকল ধরনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য এই টুর্নামেন্টের অনেক গুরুত্বপূর্ণ হিসেবে মানছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*